Cvoice24.com


সাতকানিয়ায় রশিতে ঝুলে স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ১৬:১২, ২০ অক্টোবর ২০২০
সাতকানিয়ায় রশিতে ঝুলে স্কুলছাত্রীর আত্মহত্যা

সাতকানিয়ায় ঘরের ছাদের বীমে দড়িতে ঝুলে রুনা আক্তার (১৬) এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছেন। 

মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলে উপজেলার পুরানগড় ইউনিয়নের ৪নং ওয়ার্ড এ ঘটনা ঘটে। সে ওই এলাকার নুর মোহাম্মদের বাপের বাড়ির কৃষক আলী আকবরের মেয়ে। সে  গত বছর পুরানগড় শাহ্ সরফুদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়। 

পুরানগড় ইউপি চেয়ারম্যান আ ফ ম মাহাবুবুল হক সিকদার বলেন, মঙ্গলবার রুনা আক্তার তার বাবা-মা’সহ পরিবারের সবাইকে নিয়ে দুপুরের খাবার সারেন। পরে বাবা-মা ক্ষেতে কাজ করতে গেলে সেই সুযোগে রুনা ঘরের ছাদের বীমে গলায় দঁড়িতে ঝুলে আত্মহত্যা করে। ক্ষেতের কাজ শেষে ঘরে ফিরে বাবা-মা ভেতর থেকে ঘরের দরজা বন্ধ দেখে। অনেক ডাকাডাকি করেও ভেতর থেকে কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ঢুকে মেয়েক ছাদের বীমের সাথে দেখে। এসময় তাদের চিৎকার চেঁচামেচি শুনে স্থানীয়রা এগিয়ে এসে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে রুনাকে উপজেলার কেরানীহাট এলাইট হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ঘটনাস্থল পরিদর্শনকারী সাতকানিয়া থানার এসআই নজরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল শেষে চমেক হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে ঘটনার আসল রহস্য জানা যাবে।

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়