Cvoice24.com


চকরিয়ায় রাখাইন যুবককে গলা কেটে হত্যার চেষ্টা

প্রকাশিত: ০৮:৪৪, ১৩ নভেম্বর ২০২০
চকরিয়ায় রাখাইন যুবককে গলা কেটে হত্যার চেষ্টা

কক্সবাজারের চকরিয়ায় মংছিংথোইন (৩২) নামে এক রাখাইন যুবককে গলাকেটে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে হারবাং রাখাইন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  

মুমূর্ষু অবস্থায় গভীর রাতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালের ২০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার সিভয়েসকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

এ বিষয়ে মংছিংথোইনের ভাগিনা ক্যক্য সিভয়েসকে বলেন, গতকাল বিকেলে ভাইয়ের বাসা থেকে বের হওয়ার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে তার মাছের প্রজেক্ট ও বাসা থেকে মাঝামাঝি একটি নির্জন স্থানে দেখতে পাই। তার পরনের রক্তাক্ত শার্ট গাছে ঝুলানো ছিল। ওই স্থানে একটি ছুরি দেখতে পাই। আমরা ধারণা করছি কয়েকজন মিলে এমন ঘটনা ঘটিয়েছে।

তিনি আরো বলেন, মংছিংথোইনের বাসা থেকে কিছুটা দূরে তার একটি মাছের প্রজেক্ট রয়েছে। মাছের প্রজেক্ট নিয়ে তার সাথে অনেকের মতবিরোধ দেখা দেয়। মতবিরোধের জেরে এমন ঘটনা ঘটতে পারে বলে মনে করছেন তার পরিবার।

এদিকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল কলেজ (চমেক) হাসপাতালে পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া সিভয়েসকে বলেন, আহত ওই যুবককে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন। তবে  কি দিয়ে আঘাত করেছে বলা যাচ্ছে না।

এ ঘটনার বিষয়ে জানতে বক্তব্যের জন্য চকরিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও তাঁকে পাওয়া যায়নি।

সিভয়েস/এমএন

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়