Cvoice24.com


লিমনের মুক্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১৬:০৯, ২০ নভেম্বর ২০২০
লিমনের মুক্তির দাবিতে মানববন্ধন

সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমনের মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নগরীর পতেঙ্গা থানা ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবক লীগ।

শুক্রবার (২০ নভেম্বর) বিকেল ৩টার দিকে নগরীর কাঠঘর মোড়ে পতেঙ্গা সংগঠনগুলো তাদের ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। 

চট্টগ্রাম মহানগর কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক জাবেদ হোসেনের সভাপতিত্বে ও পতেঙ্গা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নুরউদ্দীনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জাতীয় চার নেতা পরিষদের ই.পি.জেড থানার সহ-সভাপতি জাবেদুল ইসলাম  শিপন, ৪১ নং আওয়ামী যুবলীগ নেতা ওয়াহেদ চৌধুরী, জাতীয় রেল শ্রমিক লীগের দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক জাফর উল্লাহ, পতেঙ্গা থানা যুবলীগ নেতা নাছির উদ্দীন জাশেদ, পতেঙ্গা থানা শ্রমিক লীগ নেতা মো. ফারুক, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সদস্য ইফতেখার হোসেন শায়ান, সিটি কলেজ ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা মো. বেলাল, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াহেদ বুলবুল অর্পন, সহ-সভাপতি অনিক।

কমার্স কলেজ ছাত্রলীগ নেতা রবিউল হোসেন রবিন, পলিটেকনিক ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তৌহিদুল ইসলাম, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আল মামুন সরকার, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের এবিএস বাবর, ছাত্রলীগ নেতা খালিদ হোসাইন অন্তর।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘সাইফুল আলম লিমন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্রনেতা। তিনি জামাত বিএনপির আমলে দলের দুঃসময়ে রাজনীতি করেছেন। তিনি কোন সন্ত্রাসী নন।’ তার রাজনৈতিক যোগ্যতার কাছে পরাজিত হয়ে একটি পক্ষ ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছেন বলে দাবি করেন বক্তারা।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন পতেঙ্গা থানা শ্রমিক লীগ নেতা মো. ফারুক, পতেঙ্গা থানা যুবলীগ নেতা মো. সোহেল, পতেঙ্গা থানা ছাত্রলীগ নেতা ইয়াছির আরাফাত, রাজীব খান প্রমুখ।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর দিবাগত রাতে সাইফুল আলম লিমনকে তার বাসা থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরদিন ৬ নভেম্বর অস্ত্র আইনে করা একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয় লিমনকে।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়