Cvoice24.com


ট্রেনে কাটা পড়ে ভাই-বোনের মৃত্যু

প্রকাশিত: ১৫:০৭, ৪ ডিসেম্বর ২০২০
ট্রেনে কাটা পড়ে ভাই-বোনের মৃত্যু

ছুটির দিনে মিরসরাই উপজেলার বাওয়াছড়া লেকে বেড়াতে গিয়ে বাড়ি ফেরার পথে রেললাইনে সেল্ফি তোলার সময় ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল ভাই-বোনের দুইজনেরই।

শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম মিরসরাই উপজেলার ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর বাওয়াছড়া সড়কে রেল গেটে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল মালেক (২৩) ও সুমাইয়া আক্তার (১৪) চাঁদপুর জেলার মোহাম্মদ নুরুল মোস্তফার সন্তান। চাকরির সুবাদে দীর্ঘ ১৫ বছর ধরে ওয়াহেদপুর এলাকায় বসবাস করে আসছেন তারা।

ওয়াহেদপুর এলাকার বাসিন্দা মো. শাখাওয়াত হোসেন জানান, শুক্রবার বিকেলে মোস্তফার স্ত্রী ছেলে-মেয়েসহ ওয়াহেদপুর বাওয়াছড়া লেকে ঘুরতে যায়। সেখান থেকে আসার পথে রেললাইনে ছবি তুলছিলো মালেক। সে ছিল শ্রবণ প্রতিবন্ধী। এসময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী ট্রেন আসছে দেখে ভাইকে বাঁচাতে গিয়ে বোন সুমাইয়াও প্রাণ হারান। 

ঘটনাস্থলে দুজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মালেক প্যারাগন ফিড মিলে চাকরি করতেন। ভাই-বোনের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

চট্টগ্রাম জি আর পি (রেলওয়ে) পুলিশের ওসি কামরুল হাসান বলেন, ‘মিরসরাইয়ের ওয়াহেদপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে দুইজন মারা যাওয়ার খবর শুনেছি। আমাদের একটি টিম ঘটনাস্থলে পাঠিয়েছি।

মিরসরাই প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়