Cvoice24.com


কালুরঘাট সেতু নির্মাণে ব্যর্থ হলে পদত্যাগের ঘোষণা বাদলের

প্রকাশিত: ১১:১৪, ২৩ ডিসেম্বর ২০১৮
কালুরঘাট সেতু নির্মাণে ব্যর্থ হলে পদত্যাগের ঘোষণা বাদলের

কালুরঘাট সেতু নির্মাণ করতে না পারলে আগামী ছয় মাসের মধ্যেই পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম-৮ সংসদী আসনে মহাজোট মনোনীত প্রার্থী মঈন উদ্দিন খান বাদল।

আজ রবিবার(২৩ ডিসেম্বর) দুপুরে বোয়ালখালী পৌরসভায় নির্বাচনী প্রচারণায় তিনি এলাকবাসীর উদ্দেশ্যে এ ঘোষনা দেন।

তিনি বলেন, দোয়া করেন, কালুরঘাটে সেতু নির্মাণ করবোই। এটা আমার ওয়াদা, যদি করতে না পারি আগামী ছয়মাসের মধ্যে পদত্যাগ করবো।’

এসময় তিনি আরো বলেন, ‘গত দশ বছর আওয়ামী লীগ সরকার এ সেতু নির্মাণের ব্যাপারে একদমই চিন্তা করেনি তা নয়। দোহাজারি থেকে ঘুমধুম পর্যন্ত রেললাই বিস্তৃত করা হচ্ছে।এ রেল কর্ণফুলী নদীর ওপর দিয়ে বোয়ালখালী হয়েই যাতায়াত করবে। কালুরঘাটে সড়ক কাম রেল সেতু নির্মাণের সকল পরিকল্পনা সম্পন্ন হয়েছে। এখন কাজ শুরুর পালা।

তিনি আরো বলেন, দক্ষিণ চট্টগ্রামের রেল চলাচল বন্ধ করে দিয়ে এলাকাবাসীকে চরম ভোগান্তিতে ফেলে দিয়েছিলো জামায়াত-বিএনপি সরকার। রেলওয়েকে লুটেপুটে নিঃশেষ করে দিয়েছিলো তারা। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে রেলওয়েকে ঢেলে সাজিয়েছে। চট্টগ্রাম-দোহাজারি লাইনে দুই জোড়া রেল চলাচল শুরু করেছে ইতিমধ্যে। আগামীতে ৪ জোড়া রেল চলবে।

বাদলের সাথে নির্বাচনী প্রচারণায় অংশ নেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মো. এমরান, প্রধান নির্বাচনী সমন্বয়কারী প্রবীণ রাজনীতিবিদ নুরুল আলম রাজা, জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল করিম বাবুল, পৌর প্যানেল মেয়র এসএম মিজানুর রহমান, উপজেলা জাসদ সভাপতি মনির উদ্দিন খান, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক জহুরুল ইসলাম জহুর, জেলা যুবলীগ নেতা শফিউল আজম শেফুসহ ১৪ দলের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

-সিভয়েস/আরএইচ

বোয়ালখালী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়