Cvoice24.com

এভারকেয়ার হাসপাতালে করোনা আক্রান্ত খালেদা 

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২১:৫৫, ১৫ এপ্রিল ২০২১
এভারকেয়ার হাসপাতালে করোনা আক্রান্ত খালেদা 

সিটি স্ক্যান করাতে করোনা আক্রান্ত খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতারে নেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে তাকে সেখানে নেয়া হয়। এরআগে রাত ৯টা ২২ মিনিটে গুলশানের বাসভবন থেকে রওনা দেন তিনি।

এর আগে বিকেলে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক জানান, করোনায় আক্রান্ত খালেদা জিয়ার দ্রুত সিটি স্ক্যান করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে তখন তিনি বলেননি কখন কোথায় সিটি স্ক্যান করা হবে। পরে জানা যায় রাতেই এভার কেয়ার হাসপাতালে সিটি স্ক্যান করা হবে।
 
গুলশানের বাসা ‘ফিরোজা’য় বিএনপি চেয়ারপারসনকে দেখে আসার পর তার ব্যক্তিগত চিকিৎসক টিমের প্রধান অধ্যাপক এফএম সিদ্দিকী সাংবাদিকদের বলেন, ম্যাডামের আজ সপ্তম দিন। কোভিডের পরিভাষায় ম্যাডাম এখন দ্বিতীয় সপ্তাহে এন্ট্রি হচ্ছেন। আমি আগেও বলেছি যে, কোভিডের প্রথম ও দ্বিতীয় সপ্তাহের মধ্যে একটা পার্থক্য আছে। যত সাবধানতা, যত জটিলতা সেগুলো সাধারণত দ্বিতীয় সপ্তাহে হয়। সেজন্য আমরা আরেকটু সাবধানতা অবলম্বন করতে চাই।
 
তিনি বলেন, ওনার সব পরীক্ষা করা হয়েছে। শুধু সিটি স্ক্যানটা করানো হচ্ছিল না। এছাড়া ওনার আর সব যেমন বায়োকেমিক্যাল প্যারামিটারস, ফিজিক্যাল স্ট্যাটাস, অক্সিজেন স্যাচুরেশন এবং অ্যাপেটাইট, পালস, ব্লাড সার্কুলেশনসহ অন্য সব দিকে উনি আলহামদুলিল্লাহ মোটামুটি ভালো আছে

সর্বশেষ

পাঠকপ্রিয়