Cvoice24.com

হেফাজতকে শুধু মোকাবেলা নয় নিশ্চিহ্ন করতে হবে: নাছির

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:২৯, ২১ এপ্রিল ২০২১
হেফাজতকে শুধু মোকাবেলা নয় নিশ্চিহ্ন করতে হবে: নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, করোনা একটি শক্ত চ্যালেঞ্জ। তার চেয়েও আরেকটি বড় চ্যালেঞ্জ একাত্তরের পরাজিত শক্তির প্রেতাত্মা হেফাজত নামধারী ইসলাম ও মানবতা বিরোধী অপশক্তি। তাদের শুধু মোকাবেলাই নয় নিশ্চিহ্ন করতে হবে। তাই পবিত্র রমজান মাসে এবাদত-বন্দেগীর মাধ্যমে শক্তি অর্জন করতে হবে। 
 
বুধবার বিকেলে ৩৩ নম্বর  ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের পক্ষে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের দ্রুত অবনতিশীল পরিস্থিতিতে লকডাউন প্রলম্বিত করা ছাড়া আর কোন উপায় ছিল না। তার উপর পবিত্র রমজান মাসে এমন দুঃসময় থেকে পরিত্রাণে আল্লাহ রাব্বুল আল-আমীনের রহমত প্রার্থনার সুযোগ এসেছে। তাই আমাদের সাময়িক কষ্ট হলেও একটি সুন্দর ভবিষ্যতের নতুন উদ্যম ও প্রেরণায় জেগে ওঠার প্রত্যয় অন্তরে ধারণ করতে হবে।

ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের সভাপতিত্বে ও তাজউদ্দীন রিজভীর সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ, বেলাল আহমেদ, জামাল উদ্দীন সেকান্দর, জাহাঙ্গীর সিদ্দিকী, নাছির আহম্মদ, কামাল উদ্দীন চৌধুরী, হাজী মো. সেলিম, মঞ্জুর আলম, মাসুদ করিম, আব্দুস মাবুদ, ওসমান গণি বাবুল, মিজানুর রহমান, জোবায়ের কাকী, এস.এম মামুনুর রশীদ, এনামুল হক, মাষ্টার শাহাদাত হোসেন, ওসমান গণি মানিক, জাহাঙ্গীর আলম, ইফতেখার উদ্দীন, ইয়াসির আরাফাত, তানভীর আহমদ রিঙ্কু প্রমুখ।

সভাপতির বক্তব্যে হাসান মুরাদ বিপ্লব এলাকার সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়