Cvoice24.com
corona-awareness

এবার জেলা আওয়ামী লীগে পদ পেলেন মাশরাফি, সঙ্গে বাবাও

সিভেয়স ডেস্ক

প্রকাশিত: ১৯:৪২, ২১ জুন ২০২১
এবার জেলা আওয়ামী লীগে পদ পেলেন মাশরাফি, সঙ্গে বাবাও

এবার নড়াইল জেলা আওয়ামী লীগে পদ পেয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মতুর্জা। তাকে জেলা আওয়ামী লীগের সদস্য করা হয়েছে। আর মাশরাফির বাবাকে উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে রাখা হয়েছে।

রবিবার জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এই কমিটিতে সদস্য করা হয়েছে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজাকে।  আর উপদেষ্টা পরিষদ সদস্য হয়েছেন মাশরাফির বাবা গোলাম মুর্তজা।

মাশরাফি ওই কমিটিতে ৪ নম্বর সদস্য হয়েছেন।  ১, ২ ও ৩ নম্বর সদস্য হয়েছেন যথাক্রমে জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোল্লা এমদাদুল হক, জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাস ও নড়াইল-১ আসনের সংসদ সদস্য বিএম কবিরুল হক।  

এর মধ্য দিয়ে এই প্রথম নড়াইল আওয়ামী লীগে পদ পেলেন মাশরাফি।  যদিও এর আগে কেন্দ্রীয় আওয়ামী লীগে বন ও পরিবেশবিষয়ক উপকমিটির সদস্য হন মাশরাফি।  গত ৩১ ডিসেম্বর ওই উপকমিটি অনুমোদন হয়।  সেটিই আওয়ামী লীগে প্রথম পদ ছিল তার।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৩ ডিসেম্বর নড়াইল জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হয়।  নড়াইল সুলতান মঞ্চে ওই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

সম্মেলনে সভাপতি হন সুবাস চন্দ্র বোস।  মো. নিজাম উদ্দিন খান (নিলু) সাধারণ সম্পাদক হন।  সম্মেলনের দেড় বছর পর ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়