Cvoice24.com

বিএনপি-জামায়াতের বিষদাঁত ভাঙতে যুবলীগই যথেষ্ট: শেখ নাঈম

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪২, ২৯ নভেম্বর ২০২১
বিএনপি-জামায়াতের বিষদাঁত ভাঙতে যুবলীগই যথেষ্ট: শেখ নাঈম

বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

যুবলীগ একটি মাত্র সংগঠন যা ‘ওয়ান ইলেভেন’ সহ প্রতিটি খারাপ সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে দাঁড়িয়েছিল। নির্বাচনের আগে বিএনপি-জামায়াত যে পরিস্থিতি তৈরি করার চেষ্টা করছে; তাদের এ বিষদাঁত ভাঙতে যুবলীগই যথেষ্ট বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

সোমবার (২৯ নভেম্বর) বিকেল ৩টায় চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, চট্টগ্রাম উত্তর জেলা শাখার আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। 

তিনি বলেন, ‘দলের বর্ধিত সভা মানে দলের কি অবস্থা, নেতাদের কি অবস্থা তা কেন্দ্রের কাছে তুলে ধরা। একটি সংগঠন এগিয়ে যাওয়ার জন্য নিজেদের মধ্যে সমন্বয় করার প্রয়োজনীয়তা রয়েছে। যুবলীগ সব সময় মাননীয় প্রধানমন্ত্রীর পাশে দাঁড়িয়েছে। খারাপ সময়ে যুবলীগের ভূমিকা ছিল সবচেয়ে বেশি। যুবলীগ সব সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে ছিল, ভবিষ্যতেও প্রধানমন্ত্রীর ভ্যানগার্ড হিসেবে থাকবে।’

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম উত্তর জেলা শাখার সভাপতি ও সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আল মামুনের সভাপতিত্বে এবং চট্টগ্রাম উত্তর জেলা শাখার সাধারণ সম্পাদক ও হাটহাজারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাশেদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য মো. নিয়াজ মোর্শেদ এলিট।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য মো. নিয়াজ মোর্শেদ এলিট, উপ-প্রচার সম্পাদক আদিত্য নন্দী, কার্যনির্বাহী সদস্য প্রফেসর ড. বিমান চন্দ্র বড়ুয়া।

-সিভয়েস/টিএম

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়