Cvoice24.com

বোয়ালখালীতে নৌকার বিরোধিতা করায় যুবলীগের কমিটি বিলুপ্ত

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১২, ১৮ জানুয়ারি ২০২২
বোয়ালখালীতে নৌকার বিরোধিতা করায় যুবলীগের কমিটি বিলুপ্ত

বাংলাদেশ আওয়ামী যুবলীগ। -লোগো

চট্টগ্রামের বোয়ালখালীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর বিরোধিতা করায় কড়লডেঙ্গা ইউনিয়ন যুবলীগের কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগ বোয়ালখালী উপজেলা যুবলীগের সভাপতি হাজী আব্দুল মান্নান (রানা) ও সাধারণ সম্পাদক সায়েম কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত বোয়ালখালী উপজেলার ১০ নম্বর আহলা করলডেঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মনসুর আহামদ বাবুলের বিরোধিতা করায় ও সাংগঠনিক শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপ ও বিএনপি প্রার্থীকে জয় হওয়ার জন্য সহযোগিতা করায় আহল্লা কড়লডেঙ্গা ইউনিয়ন যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

এর আগে, গত রোববার (৯ জানুয়ারি) আওয়ামী লীগের প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মনসুর আহমদের অভিযোগের প্রেক্ষিতে নির্বাচনে সংগঠনের নিদের্শনা পরিপন্থী কার্যকলাপ ও সাংগঠনিক শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের অভিযোগে বোয়ালখালী শাখার সাধারণ সম্পাদক মো. ওসমান গনিকে সংগঠনের দায়িত্ব থেকে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হয়। এছাড়া ৭ দিনের মধ্যে এ অভিযোগের সন্তোষজনক জবাব দিতে ব্যর্থ হলে তাকে চূড়ান্ত অব্যাহতি ও বহিস্কার হিসেবে গণ্য হবে বলেও জানানো হয়েছিল।

সর্বশেষ

পাঠকপ্রিয়