Cvoice24.com

১৩২ সদস্যের কমিটি পেল কোতোয়ালী থানা ছাত্রলীগ

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১০, ১৪ মে ২০২২
১৩২ সদস্যের কমিটি পেল কোতোয়ালী থানা ছাত্রলীগ

নগরের মোহরা ও জামালখানের পর দীর্ঘ প্রতীক্ষীত কোতোয়ালী থানা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছে নগর ছাত্রলীগ। 

শনিবার চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর এ কমিটি ঘোষণা করেন।

১৩২ সদস্যের এ কমিটিতে মোহাম্মদ জুনাইদকে সভাপতি আর মোহাম্মদ মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

এছাড়া সহ-সভাপতি হয়েছেন—এইচ এম আলম বাবু, অর্পণ চক্রবর্তী , ফয়সাল উদ্দিন রাব্বি, আনোয়ারুল ইসলাম জুয়েল, তাজউদ্দিন তাজু, জাহিদ হাসান সাইমন, শেখ শফিউল আজম, মোমিনুল হক সুমন, সাজ্জাদ চৌধুরী, আজাহার উদ্দিন মুন্না, অনিন্দ দেব, অনিক দে অন্ত, রিপন ঘোষ, তন্ময় দাশ রিন্তু।

যুগ্ম সাধারণ সম্পাদক—ইমরান হোসেন সাজেন, আব্দুল মাজেদ রিদওয়ান, মো. শাহেদুল ইসলাম শাহেদ, ইমদাদুল হক চৌধুরী শাওন, হাসমত খান আতিফ ও আবির মো. তাহসিন, শওকত ওসমান তানজীর , ঐশিক পাল জিতু, সানিদুল ইসলাম সঞ্জিদ, নিলয় সেন, তানবিরুজ্জামান নিরব। 

সাংগঠনিক সম্পাদক পদে মো. ফয়সাল হোসেন, অনুরুদ্ধ দত্ত ও শুভ দাশ , জিসান বৈদ্য, শাহ কামাল রিমন, শোয়াইব হাসোঈন, অভিজিৎ পান্ডে ও মো. মুহি। 

এছাড়া প্রচার সম্পাদক সৌরভ পাল দুর্জয়, উপ-প্রচার সম্পাদক দ্বিপজয় ঘোষ, দপ্তর সম্পাদক মোস্তাকিম ওসীফ, উপ-দপ্তর সম্পাদক রিটন গুপ্ত, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. সাকির, উপ- গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রবার্ট দত্ত, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রাকেশ দেব, উপ- শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আসাদুজ্জামান নূর রনি, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক সৈকত চৌধুরী, উপ- সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক মো. আরিফিন রিয়াদ

ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. আকিব শিতল, উপ- ক্রীড়া বিষয়ক সম্পাদক অস্মিত চৌধুরী অমিত, পাঠাগার সম্পাদক মামুনুর রশিদ তুহিন, উপ- পাঠাগার সম্পাদক প্রণব শর্মা কৌশিক, তথ্য ও গবেষণা সম্পাদক সৌভিক পাল, উপ- তথ্য ও গবেষণা সম্পাদক জুম্মান কবির,‌ ছাত্রী বিষয়ক সম্পাদিকা সুজিলা আক্তার অন্তরা, উপ- ছাত্রী বিষয়ক সম্পাদিকা সঞ্চয়িত দত্ত পিংকি,

অর্থ সম্পাদক ইফতেখারুল হাসান, উপ- অর্থ সম্পাদক সজিব দাশ, আইন সম্পাদক আহাদ মাহমুদ, উপ- আইন সম্পাদক মো. শাহজাহান, পরিবেশ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ, উপ- পরিবেশ সম্পাদক সাগর চক্রবর্তী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক আবুল হাসনার তানভীর, উপ- স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মাজেদুল ইসলাম, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফরহাদুল ইসলাম , উপ- বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকাশ দেব, ধর্ম বিষয়ক সম্পাদক এরশাদুল আমিন জাহিদ, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক সৌরভ ধর ,

গণশিক্ষা বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন, উপ- গণশিক্ষা বিষয়ক সম্পাদক মেহেরাজ হোসেন অপি, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শাহাদাত হোসেন, উপ- ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক তারেক মনোয়ার,সমাজসেবা বিষয়ক সম্পাদক তন্ময় সেন শিবু , উপ- সাহিত্য বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম তুহিন, মুক্তিযুদ্ধ গবেষণা সম্পাদক শফিকুল ইসলাম আরিফ, উপ- মুক্তিযুদ্ধ গবেষণা সম্পাদক মো. ওমর ফারুক সাগর, স্বাস্থ্য ও চিকিৎসা সেবা বিষয়ক সম্পাদক অনিক সরকার বাপ্পি, উপ- স্বাস্থ্য ও চিকিৎসা সেবা বিষয়ক সম্পাদক আবদুল নােমান আসিফ (২১নং ওয়ার্ড), গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক ইয়াসির আরাফাত রিকু,

উপ-গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক জুয়েল রানা দাশ, নাট্য ও বিতর্ক সম্পাদক জায়দিদ কামাল চৌধুরী, উপ- নাট্য ও বিতর্ক সম্পাদক ওয়াহিদুর রহমান, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক নিজির আহমেদ আরিয়ান , উপ- ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক মো. শাকিল, কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক অপুর্ব বড়ুয়া শশি , উপ- কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক জয় চৌধুরী, মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শাহাদাৎ সালাম শাওন, উপ- মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক মুক্তাসিন ফজল তাহমিন।

সহ-সম্পাদক করা হয়েছে আব্দুস সাত্তার সাজ্জাদ, মোস্তফা সারতাজ সাফিন , রিতেশ বিশ্বাস, আহমেদ সৌরভ , রুবেল দত্ত, আল আমিন হৃদয়, হাসনাইন হক , আবির সেন গুপ্ত, রেজাউল মাইন উদ্দিন সোহেল, দীপ্ত দে, আকাশ বিশ্বাস, এহেতেসাম আইমান, মুহাম্মদ আনোয়ার হোসেন, ইমন চৌধুরী ইমু, শুভ্রজীৎ দেব শুভ, ইনজামামুল ইমু, আল কাবিদ, তানভীর সাদিক, জায়েদ বিন আল জামি , অরিত্র চৌধুরী সাকের উল্লাহ আশেক ও ইমরান হোসেন জোবান।

এছাড়া আরও ২২ জনকে কোতোয়ালী থানা ছাত্রলীগের সদস্য করা হয়েছে। 

একই সাথে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক করা হয়েছে ৬ জনকে। তারা হলেন, মোরশেদুর রহমান, সৈয়দ আনিসুর রহমান, হাবিব রহমান, কামরুল ইসলাম রাসেল, পওলম দেব ভূবন এবং শৈবাল দাস।

সর্বশেষ

পাঠকপ্রিয়