Cvoice24.com

সেপ্টেম্বরে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনের আভাস

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৭, ১৪ মে ২০২২
সেপ্টেম্বরে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনের আভাস

চলতি বছরের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের দিকে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনের আভাস দিয়েছেন আওয়ামী লীগ নেতারা। শনিবার (১৪ মে) দুপুরে নগরের জিইসি কনভেশন সেন্টারে দক্ষিণ জেলা তৃণমূলের প্রতিনিধি সভায় এ আভাস দেন আওয়ামী লীগ নেতারা। 

তারা বলেন, দক্ষিণ জেলার সব ওয়ার্ড ইউনিয়ন ও উপজেলার সম্মেলন জুন থেকে জুলাই মাসের মধ্যে শেষ করার পর সেপ্টেম্বরে প্রথম সপ্তাহে এ সম্মেলনের আয়োজন করা হবে।

সভায় বক্তব্য দেওয়ার সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, ‘বিএনপি দিবাস্বপ্ন দেখছে। তারা বলছে, বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতন হবে। আমি বলছি, বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না। বাংলাদেশের কৃষিখাত শক্তিশালী হয়েছে। রপ্তানি আয় বেড়েছে। প্রবৃদ্ধি বেড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি। এখানে অর্থনৈতিক সংকট হবে না। দক্ষিণ জেলার সব ওয়ার্ড ইউনিয়ন ও উপজেলার সম্মেলন জুন থেকে জুলাইয়ের মধ্যে শেষ করব। এরপর সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে জেলা সম্মেলন করতে চাই।’

সেপ্টেম্বরের দিকে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা জানিয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন সভায় দেওয়া বক্তব্যে বলেন, ‘চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আমাদের মোছলেম ভাই সিনিয়র নেতা। উনার মানসম্মান আছে। উনি ব্যর্থ হোক, সেটা আমরা চাই না। সে জন্য নিচের দিকের সম্মেলন শেষ করে তারপর উপরের দিকে আসতে হবে। নিচের সম্মেলন শেষ না করে জেলা সম্মেলন করা যাবে না।’

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে এ প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। 

এদিকে, প্রতিনিধি সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের মধ্যে আরও বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া এবং ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা,  চন্দনাইশ থেকে নির্বাচিত সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী এবং বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীসহ আরও অনেকে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়