Cvoice24.com

স্বেচ্ছাসেবক লীগের সাবেক তিন নেতাকে আওয়ামী লীগে বরণ

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৩৪, ২৩ জুন ২০২২
স্বেচ্ছাসেবক লীগের সাবেক তিন নেতাকে আওয়ামী লীগে বরণ

নগর আওয়ামী লীগের সভাপতির হাতে নবায়ন ফরম তুলে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক এড. এ এইচ এম জিয়া উদ্দীন।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদ্য সাবেক হওয়া ৩ নেতাকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নিয়েছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ নবায়ন করার মধ্য দিয়ে তাদের আওয়ামী লীগে বরণ করে নেন নগর আওয়ামী লীগের শীর্ষ নেতারা।  

বৃহষ্পতিবার (২৩ জুন) বিকেলে চট্টগ্রাম পুরাতন স্টেশন চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক এড. এ এইচ এম জিয়া উদ্দীন, সাবেক যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন আহমেদ ও কেবিএম শাহজাহান আওয়ামী লীগের প্রাথমিক সদস্যের নবায়ন ফরম জমা দেন নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের হাতে।

নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন সিভয়েসকে বলেন, ‘সদস্য পদ নবায়ন একটা নিয়মিত কার্যক্রম। প্রতি বছরই হয়। কিন্তু আমাদের সহযোগী সংগঠনের যারা একেবারে সেসব সংগঠন থেকে বিদায় নেয় তাদের একটু ঘোষণা দিয়ে বা আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদ দিচ্ছি। কদিন আগে যুবলীগের ৩ জন যুবলীগের সম্মেলনে আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন করলো। আজ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ছিল। স্বেচ্ছাসেবক লীগের এই তিন নেতা কিছুদিন আগে স্বেচ্ছাসেবক লীগের দায়িত্ব থেকে বিদায় নিল। তাই তাদের সদস্য পদ নবায়নটা আমরা আজকের অনুষ্ঠানে করলাম।'

সিভয়েস/আরটি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়