Cvoice24.com

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে খাবার বিলালেন বিএনপির সাবেক মেয়র মঞ্জুর

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২১:০০, ২৫ জুন ২০২২
পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে খাবার বিলালেন বিএনপির সাবেক মেয়র মঞ্জুর

পদ্মা সেতুর উদ্বোধন নিয়ে বিএনপির সিনিয়র নেতারা ‘মুখ লুকালেও’ উদ্বোধন অনুষ্ঠানে আগত মানুষের মাঝে খাবার বিলিয়েছেন বিএনপির টিকিটে নির্বাচিত চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার একসময়ের এ উপদেষ্টার ছবি সম্বলিত খাবারের প্যাকেট বিলানো হলেও শুভকামনা জুড়ানো ছিল তার ছেলে মোহাম্মদ সাইফুল আলমের। এর নিচেই তার ব্যবসায়িক পরিচয় আর বোল্ড করে বাবার ‘ফিরিস্তি’। 

এর উপরেই লেখা ছিলো, ‘বাংলাদেশের উন্নয়নের মাইলফলক, জননেত্রী শেখ হাসিনা অবিস্মরণীয় অবদান পদ্মা সেতুর শুভ উদ্বোধন’। 

বহুল প্রতীক্ষার পদ্মা সেতু উদ্বোধনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুষ্ঠানস্থল থেকে কিছুটা দূরে জমায়েত হওয়া সাধারণ মানুষ ও আওয়ামী লীগ কর্মী সমর্থকদের মধ্যে এসব প্যাকেট ও পানির বোতল বিতরণ করা হয়। পদ্মা সেতুর মাওয়া প্রান্তের বিভিন্ন এলাকাতেও কয়েক হাজার প্যাকেট বিতরণ করা হয় পিকআপ থেকে।

২০১০ সালে বিএনপির সমর্থন নিয়ে মনজুর আলম চট্টগ্রাম সিটি মেয়র নির্বাচিত হন। ওই নির্বাচনে তিনি আওয়ামী লীগের এ বি এম মহিউদ্দিন চৌধুরীকে পরাজিত করে আলোচনায় এসেছিলেন। মেয়র নির্বাচিত হওয়ার অনেক পরে তিনি বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মনোনীত হন। ২০১৫ সালের এপ্রিলে অনুষ্ঠিত নির্বাচনে তিনি আবার বিএনপির সমর্থনে প্রার্থী হন। একপর্যায়ে নির্বাচনের দিন সকালে কারচুপির অভিযোগ তুলে ভোট বর্জন করে রাজনীতি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন মনজুর আলম।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়