Cvoice24.com

চলো চলো পলোগ্রাউন্ডে চলো...

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪৫, ৯ নভেম্বর ২০২২
চলো চলো পলোগ্রাউন্ডে চলো...

বুধবার দুপুরে চট্টগ্রামের একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের এক যৌথ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখছেন কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি।

আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামের পলোগ্রাউন্ডে আওয়ামী লীগের সমাবেশকে জনসমুদ্রে রূপান্তর করতে প্রত্যেক নেতাকর্মীকে ‘চলো চলো পলোগ্রাউন্ডে চলো’ স্লোগানের মাধ্যমে জাগরণ তুলতে বললেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। 

বুধবার (৯ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রামের একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের এক যৌথ সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

আগামী ৪ ডিসেম্বরের দলীয় সভানেত্রীর সমাবেশকে সফল করতেই মূলত এ যৌথ সভার আয়োজন করা হয়।  নগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিনের সঞ্চালনায় ও  মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়। 

চট্টগ্রামের তিন সাংগঠনিক জেলা যৌথ সমাবেশে দলটির যুগ্ম সম্পাদক হানিফ বলেন, ‘২০২৪ সালের জানুয়ারির প্রথম সপ্তাহে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন রোডম্যাপ ঘোষণা করেছে। নির্বাচন যতই ঘনিয়ে আসছে দেশি-বিদেশি অপশক্তি ততই ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। বিএনপি জামায়াতের ষড়যন্ত্রকে রুখতে দলের নেতাকর্মীদের ঐকব্যদ্ধ হওয়ার বিকল্প নেই। তাদের ষড়যন্ত্রকে রুখে দেওয়ার প্রথম পদক্ষেপ হবে আগামী ৪ ডিসেম্বরের পলোগ্রাউন্ডের সমাবেশে। নেত্রীর সেই সমাবেশ যাতে জনসমুদ্রে রূপান্তর হয় চট্টগ্রামের আওয়ামী লীগের সকলস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আজ থেকে প্রত্যেক পাড়ায় মহল্লায় নেতাকর্মীদের মাঝে জাগরণ তুলতে হবে। সকলের মাঝে একটিই আওয়াজ তুলতে হবে, চলো চলো পলোগ্রাউন্ডে চলো, শেখ হাসিনার সমাবেশ সফল কর।’ 

মাহবুবুল আলম হানিফ বলেন, ‘আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনে সংবিধান অনুযায়ীই হবে। সরকার পতনের দিবা স্বপ্ন না দেখে বিএনপি-জামায়াত যদি নির্বাচনের প্রস্তুতি নেয় তাহলে তাদের লাভ হবে। বঙ্গবন্ধুর হাতে গড়া আওয়ামী লীগ এতোই ঠুনকো না যে কারো ধাক্কায় পতন হয়ে যাবে। যে দলের নেত্রী শেখ হাসিনা, যে দল সরকার পরিচালনায় সেই সরকারকে ধাক্কা দিয়ে পতনের স্বপ্ন না দেখে বিএনপিকে বলব নির্বাচনের প্রস্তুতি নেন। নির্বাচন কমিশন ও সরকারকে কোন পরামর্শ থাকলে তা দেন। আমরা যৌক্তিক দাবি মেনে নিব।’ 
 

সর্বশেষ

পাঠকপ্রিয়