Cvoice24.com

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ আটক

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৭:৫২, ৭ ডিসেম্বর ২০২২
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ আটক

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অভিযান চালিয়ে নেতাকর্মীদের প্রিজন ভ্যানে তুলছে পুলিশ

বাংলাদেশে প্রধান বিরোধী দল বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে আটক করেছে পুলিশ। বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা ৫টা ২৫ মিনিটের দিকে তাকে নয়পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের ভেতর থেকে গ্রেফতার করা হয়। তাকে প্রিজন ভ্যানে উঠিয়ে ডিবি কার্যালয়ে নিয়ে গেছে পুলিশ।

বিএনপি কেন্দ্রীয় কার্যালয় থেকে রুহুল কবির রিজভীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার।

এরআগে এ্যানী ও জুয়েল নামে আরও দুই কেন্দ্রীয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এছাড়াও মকবুল হোসেন নামে একজন নিহত হয়েছেন। আজ বুধবার বিকেল ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আজ সন্ধ্যা ৫টা ৬ মিনিটে ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার (অপারেশন) বিপ্লব কুমার সরকারের নেতৃত্বে ডিবির মতিঝিল বিভাগের একটি ইউনিটসহ বিএনপি কেন্দ্রীয় কার্যালয় প্রবেশ করে। তারা কার্যালয়ের ভেতরে অভিযান চালাচ্ছেন।

বিএনপি কার্যালয়ের ভেতরে দরজা লাগিয়ে অবস্থান নেন যেসব নেতাকর্মীরা, তাদের দরজা ভেঙে গ্রেফতার করা হয়। অন্তত পাঁচ থেকে সাত জননেতাকে বিএনপি কার্যালয়ের ভেতর থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

এদিকে বিএনপিকর্মীরা জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসকে সন্ধ্যা ৫টার দিকে গ্রেফতার করে নিয়ে গেছে ডিবি পুলিশ।

এছাড়া পুরো পল্টন এলাকা পুলিশ  নিয়ন্ত্রণে নিয়েছে। এখন কেন্দ্রীয় কার্যালয়সহ আশপাশের এলাকায় অভিযান চালাচ্ছে পুলিশ এবং গ্রেফতার অভিযান চালানো হচ্ছে।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়