Cvoice24.com

ট্রাকে করে অসহায় মানুষের জন্য আ.জ.ম নাছিরের খাবার বিতরণ

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:৩৯, ১৩ জুলাই ২০২১
ট্রাকে করে অসহায় মানুষের জন্য আ.জ.ম নাছিরের খাবার বিতরণ

লকডাউনে কর্মহীন মানুষের জন্য প্রতিদিন ট্রাকে করে রান্না করা খাবার বিতরণের উদ্যোগ নিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। ৩টি ট্রাকে করে নগরের বিভিন্ন স্থানে এসব খাবার বিতরণ করা হচ্ছে।

মঙ্গলবার চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা কার্যালয়ের সামনে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এসময় আ জ ম নাছির উদ্দীন নিজ হাতে দরিদ্র অন্নহীন মানুষের মাঝে রান্না করা খাবারের প্যাকেট তুলে দেন। 

কর্মসূচির আওতায় প্রতিদিন ৩টি ট্রাকের মাধ্যমে ৫০০ জনের লোকের মাঝে খাবার বিতরন করা হচ্ছে। আগামী তিনদিন পর্যন্ত এই কর্মসূচি চলমান থাকবে। কোরবানির ঈদের পরে আবার কর্মসূচি শুরু করার পরিকল্পনা রয়েছে। ¯

স্বেচ্ছাসেবকলীগ নেতা আবদুর রশিদ লোকমান,মো.জসিম, ইকবাল বাহার চৌধুরীসহ সংশ্লিষ্ট নেতাকর্মীদের পরিচালনায় কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে। 

এসময় তিনি বলেন, মহামারী করোনার এই ক্রান্তি সময়ে মানুষ বড় অসহায় হয়ে পড়েছে। কাজ নেই,কর্ম নেই। মানুষের মুখে খাদ্য নেই। এক বিভীষিকার মধ্য দিয়ে চলছে এই সময়। এমন ক্রান্তি সময়ে মানুষের মুখে অন্তত খাবার তুলে দেওয়া প্রতিটি ¯^চ্ছল মানুষের মানবিক দায়িত্ব। সরকার বিগত দুই বছর ধরে করোনা চ্যালেঞ্জ মোকাবেলা করে যাচ্ছে। আমাদেরকে স্ব স্ব অবস্থান থেকে সরকারের সহায়ক শক্তি হয়ে কাজ করতে হবে।  

উদ্বোধনের সময় নগর আওয়ামী লীগ কার্যকরী সদস্য বেলাল আহমেদ, রায়হান ইউসুফ, আবদুল মান্নান ফেরদৌস,সুমন দেবনাথ,লিটন রায় চৌধুরী,এসএম মামুনুর রশিদ চৌধুরী, আনিসুর রহমান চৌধুরীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়