Cvoice24.com

সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল বাংলাদেশ : বিপ্লব বড়ুয়া

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৩, ১৫ জুলাই ২০২১
সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল বাংলাদেশ : বিপ্লব বড়ুয়া

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বাংলাদেশ এখন সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেলে পরিণত হয়েছে। তিনি জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের সমান অধিকার নিশ্চিত করে যাচ্ছেন। অসাম্প্রদায়িক চেতনার মূলনীতির প্রতিফলন রাষ্ট্র পরিচালনার সবক্ষেত্রে প্রতিফলিত হচ্ছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে লোহাগাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সহযোগিতায় মসজিদ-মন্দির উন্নয়নের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে মুঠোফোনে এসব কথা বলেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

তিনি বলেন, ‘তিনি (শেখ হাসিনা) এক সাথে দেশের বিভিন্ন উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করেছেন। বিশ্বের অন্য কোন মুসলিম দেশে এমন নজির নাই। রাষ্ট্রের অন্যান্য ধর্মাবলম্বীদেরও সম্মানের সাথে রাষ্ট্রীয় অনুদানসহ ধর্মীয় চর্চার নিরাপত্তা দিয়ে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা।’

লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব জিতু’র সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন, মাস্টার মোহাম্মদ মিয়া ফারুক, শাহিদুল কবির সেলিম, মো. আনিস উল্লাহ, রিটন বড়ুয়া রোনা, মো. কামাল উদ্দিন, রিদুয়ানুল হক সুজন, জয়নাল আবেদিন, এরশাদুর রহমান রিয়াদ প্রমুখ।

উল্লেখ্য, এই অনুষ্ঠানে ধর্ম মন্ত্রণালয় কর্তৃক বরাদ্দকৃত ২০টি মসজিদ-মন্দির উন্নয়নের জন্য ৮ লাখ ৩৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়