Cvoice24.com

টিসিজেএ’র সঙ্গে শেভরনের চুক্তি, ছাড় পাবে সদস্যরা

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২১:০৫, ১৫ জুলাই ২০২১
টিসিজেএ’র সঙ্গে শেভরনের চুক্তি, ছাড় পাবে সদস্যরা

চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিষ্টস এসোসিয়েশনের সদস্য ও তাদের পরিবারের চিকিৎসা ও বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার ক্ষেত্রে বিশেষ সুবিধা দেবে শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরী প্রাইভেট লিমিটেড। এনিয়ে সম্প্রতি টিসিজেএ’র সঙ্গে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি।

শেভরনের কনফারেন্স রুমে  টিসিজেএ’র সভাপতি এনামুল হক এবং শেভরনের পরিচালক (প্রশাসন) ডাক্তার বিদ্যুৎ কান্তি বিশ্বাস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরী প্রাইভেট লিমিটেডের পরিচালক প্রশাসন ডাক্তার বিদ্যুৎ কান্তি বিশ্বাস,পরিচালক মার্কেটিং প্রফেসর ডাক্তার মো. আব্দুল মোতালেব, পরিচালক প্রফেসর ডাক্তার মো. ইকবাল হোসেন, টিসিজেএ’র সাধারণ সম্পাদক দিপঙ্কর দাস বাবু।

এসময় শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরী প্রাইভেট লিমিটেডের জেনারেল ম্যানেজার পুলক পারিয়াল, কর্পোরেট এক্সিকিউটিভ ওমর শরীফ, টিসিজেএ সহ-সভাপতি আলী আকবর, অর্থ সম্পাদক মো. আলমগীর  প্রচার সম্পাদক আশরাফুল আলম মামুন , দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য  সাইমুল আল মুরাদ, নুর হাসিব ইফরাজ, অমিত দাস উপস্হিত ছিলেন ।

চুক্তি স্বাক্ষর অনুষ্টানে সেবার মান তুলে ধরে শেভরনের পরিচালক প্রশাসন ডাক্তার বিদ্যুৎ কান্তি বিশ্বাস বলেন, শেভরন বিশেষায়িত চক্ষু হাসপাতাল এবং ডেন্টাল ইউনিট সেবার ক্ষেত্রে অনন্য উদাহরণ সৃষ্টি করেছে । মহামারির এই সময়ে বিশ্বমানের স্বাস্থ্য সেবা নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে শেভরনের সব কর্মী। জীবনের ঝুঁকি নিয়ে অতীতের মতো ভবিষ্যতেও সব শ্রেণি পেশার মানুষকে চিকিৎসা সেবা দিতে বদ্ধ পরিকর । এই চুক্তির আওতায় টিসিজেএ’র সকল সদস্য এবং তাদের পরিবারবর্গকে সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের স্বাস্থ্যসেবা দেবে শেভরন। 

অনুষ্ঠান শেষে টিসিজেএ নেতৃবৃন্দকে শেভরন এর বিভিন্ন ল্যাব ঘুরে দেখায় কর্তৃপক্ষ ।

সর্বশেষ

পাঠকপ্রিয়