Cvoice24.com

জামালখানে মানুষের মাঝে খাবার ও চারা বিতরণ কর্মসূচী

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:২৫, ২০ জুলাই ২০২১
জামালখানে মানুষের মাঝে খাবার ও চারা বিতরণ কর্মসূচী

জামালখান ওয়ার্ড এলাকায় নানা শ্রেণি পেশাজীবী মানুষের মাঝে রান্না করা খাবার ও গাছের চারা বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জামালখান ডা আবুল হাশেম চত্বর এলাকায় অনুষ্ঠিত কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এসময় তিনি বলেন, করোনা দুর্যোগের এই সময়ে জীবন ও জীবিকা বাঁচানোর লক্ষ্যে সরকার নিরলস কাজ করে যাচ্ছে। এই সময়ে সরকারের হাতকে শক্তি শালী ও গতিশীল করতে দেশের জনগণের অংশগ্রহণ জরুরি। এই মানবিক আন্দোলনকে বেগবান করতে সমাজের অগ্রসর অংশকে সকল কিছুর উর্ধ্বে উঠে দায়িত্ব পালন করতে হবে। 

প্রকৌশলী সৈকত দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি শফর আলী, নগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ , দক্ষিণ জেলা আওয়ামী লীগ স্বাস্থ্য সম্পাদক ডা. তিমির বরণ চৌধুরী , জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, নগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, সৈকত খান প্রমুখ বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা সুজিত দাশ, মিথুন মল্লিক, রুবেল আহমেদ বাবু, ফখরুল হাসান ফরহান,হেলাল উদ্দীন, ইকবাল বাহার চৌধুরী, অরুণ রশ্মি দত্ত, রিদোয়ানুল হক, তারণ দাশ, রাশেদ চৌধুরী, শৈবাল দাশ, পৌলম দেব বুবুন, অনিক দে অন্তু, সাগরময় আচার্য, রুবেল দত্ত, সাদমান সাইয়িদসহ সহ সংশ্লিষ্ট নেতাকর্মীরা।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়