Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

রিকশাচালকদের রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাংয়ের রেইনকোট উপহার 

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৪, ২৬ জুলাই ২০২১
রিকশাচালকদের রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাংয়ের রেইনকোট উপহার 

রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং'র উদ্যোগে শ্রমজীবী রিকশা চালকদের মাঝে রেইনকোট বিতরণ করা হয়েছে। সোমবার দিনব্যাপী কর্মসূচির মাধ্যমে নগরের বিভিন্ন এলাকার রিকশা চালকদের মাঝে এই রেইনকোট বিতরণ করা হয়।

রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং'র সেক্রেটারি মোহাম্মদ সালাউদ্দিনের নেতৃত্বে ক্লাব নেতৃবৃন্দ নগরের মির্জারপুল,পাঁচলাইশ, চকবাজার গুলজার মোড় ও আন্দরকিল্লাসহ বিভিন্ন স্পটে  উপস্থিত  তাধিক রিকশা চালকের প্রত্যেককে একটি করে রেইনকোট উপহার দেন। 

এসময় ক্লাব নেতৃবৃন্দ বলেন, করোনা মহামারী সময়ে রিকশা চালকরা নানা কষ্টের মধ্য দিয়ে দিনযাপন করছেন। তাদের এখন নুন আনতে পানতা ফুরায় অবস্থা। এমন অবস্থায় চলমান বর্ষা মৌসুমে বৃষ্টিতে ভিজেই তাদেরকে রিকশা চালাতে হয়। উপার্জনের টাকা দিয়ে একটি রেইনকোট কেনা অনেক চালকের পক্ষে সম্ভব হয়ে ওঠে না। এমন অবস্থায়  একটি রেইনকোট তাদের জন্য অনন্য উপহার স্বরূপ। রিকশা চালকদেরকে রেইনকোট উপহার দিতে পেরে আমরা নিজেদেরকে গর্বিত মনে করছি। 

বিতরণের সময় উপস্থিত ছিলেন রোটারি আন্তর্জাতিক জেলা-৩২৮২ বাংলাদেশ'র লেফটেন্যান্ট গভর্নর মোহাম্মদ শাহজাহান, ডেপুটি গভর্নর এমদাদুল আজিজ চৌধুরী, রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং'র সাবেক সভাপতি মো. শহিদুল ইসলাম চৌধুরী ও ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন। 

সর্বশেষ

পাঠকপ্রিয়