Cvoice24.com

রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিচ্ছন্নতা অভিযান চালালো পার্কভিউ হাসপাতাল

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:০০, ১৬ সেপ্টেম্বর ২০২১
রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিচ্ছন্নতা অভিযান চালালো পার্কভিউ হাসপাতাল

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছে নগরের পার্কভিউ হাসপাতাল। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।  অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখার ইউনুস ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেব প্রসাদ চক্রবর্তী।

এ সময় সার্বক্ষণিক উপস্থিত থেকে কাজ মনিটরিং করেন তরুণ আওয়ামী লীগ নেতা ও হোছনাবাদ লালানগর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ সভাপতি সিরাজুল করিম বিপ্লব। এতে আরও অংশগ্রহণ করেন পার্কভিউ হাসপাতালের হাইজকিপিং টিম ও অন্যান্য কর্মকর্তারা। পার্কভিউ হাসপাতালের পক্ষে উপস্থিত ছিলেন মার্কেটিং ম্যানেজার জাহেদুল ইসলাম, নেজাম পাটোয়ারী, দিদার মাহমুদ অনিক, হাউজকিপিং ডিপার্টমেন্টের আবু আহমেদ, সাইফুল ইসলাম ও আরিফুল ইসলাম। 

পার্কভিউ হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ডা. এটিএম রেজাউল করিম জানান, স্বাস্থ্য সেবার জন্য পার্কভিউ হাসপাতাল যেমন পরিস্কার পরিচ্ছন্ন তেমনি অন্যান্য হাসপাতালও যেন পরিস্কার-পরিচ্ছন্ন থাকে। যা রোগীর মানসিক বিকাশে এবং সুস্থতা অর্জনে খুবই জরুরি। পরিস্কার-পরিচ্ছন্নতা ঈমানের অংশ। এছাড়া স্বাস্থ্যসেবার প্রধান দিকই হলো— পরিস্কার-পরিচ্ছন্নতা। পার্কভিউ হাসপাতালের এই আয়োজন ভবিষ্যতে ও চলমান থাকবে বলেও জানান তিনি। -প্রেসবিজ্ঞপ্তি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়