Cvoice24.com

চট্টগ্রাম সিমেন্ট ডিলার এন্ড মার্চেন্টস গ্রুপ কার্যকরী পরিষদের অভিষেক 

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৬, ২৫ সেপ্টেম্বর ২০২১
চট্টগ্রাম সিমেন্ট ডিলার এন্ড মার্চেন্টস গ্রুপ কার্যকরী পরিষদের অভিষেক 

চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার এন্ড মার্চেন্টস গ্রুপ কার্যকরী পরিষদ ২০২১-২০২৩’র অভিষেক অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে আগ্রাবাদ এক্সেস রোডস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এই অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চসিকের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চট্টগ্রাম অঞ্চলের সিমেন্ট শিল্পের বিকাশ ও বিপণনে চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার এন্ড মার্চেন্টস গ্রুপ কার্যকর ভূমিকা পালন করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নেতৃত্বে দেশের মানুষের মাথাপিছু আয় অনেক বেড়ে গেছে। দেশের জিডিপি গ্রোথ বেড়ে গেছে। দেশজুড়ে চলছে উন্নয়নের কর্মযজ্ঞ। এই উন্নয়নের অন্যতম একটি নিয়ামক সিমেন্ট শিল্প। 

আ জ ম নাছির উদ্দীন আরও বলেন, বিগত ১০/১৫ বছর আগেও গ্রামে গঞ্জে পাকা ঘর তেমন একটা চোখে পড়ত না। এখন গ্রামীণ অঞ্চলে এমন কোন পাড়া নেই যেখানে দুই তিনটি পাকা ঘর নেই। সামগ্রিক এই উন্নয়নের তালে তাল মিলিয়ে বিকশিত হচ্ছে সিমেন্ট শিল্প। এই শিল্পের উন্নয়ন ও বিকাশে সরকার, ব্যবসায়ী সমাজ ও আপামর জনগণের সম্মিলিত প্রচেষ্টা আজ সময়ের দাবি হয়ে উঠেছে।

অনুষ্ঠানে সংগঠনের নবনির্বাচিত কার্যকরী পরিষদ নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার এন্ড মার্চেন্টস গ্রুপের উপদেষ্টা মো. আজিম  আলী। 

চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার এন্ড মার্চেন্টস গ্রুপ সভাপতি লায়ন হাকিম আলীর সভাপতিত্ব ও মহাসচিব লায়ন মো ইব্রাহিমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উত্তর আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউক, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, কাউন্সিলর  হাসান মুরাদ বিপ্লব   চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার এন্ড মার্চেন্টস গ্রুপ সিনিয়র সহ-সভাপতি আবদুল মান্নানসহ সংশ্লিষ্ট নেতৃবৃন্দ।

সর্বশেষ

পাঠকপ্রিয়