Cvoice24.com

বক্তব্যের বিষয় সম্পর্কে নেতাদের সচেতন হতে হবে: আ জ ম নাছির

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২২:০৪, ২৯ সেপ্টেম্বর ২০২১
বক্তব্যের বিষয় সম্পর্কে নেতাদের সচেতন হতে হবে: আ জ ম নাছির

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দলের দায়িত্বে থাকা অনেক কঠিন একটি বিষয়। দলে থেকে দলের ভাবমূর্তি বিনষ্ট হয় এমন বক্তব্য দায়িত্বশীল নেতাদের পরিহার করতে হবে। নেতাদের বক্তব্যের বিষয় বা প্রসঙ্গ সম্পর্কে অত্যন্ত সচেতন হতে হয়। কোথায় কী ধরনের বিষয় আলোচনা করা যায়— সেই বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ।  

আজ বুধবার সন্ধ্যায় জামালখান খাস্তগীর স্কুল সংলগ্ন ডা. এমএ হাশেম চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে কাউন্সিলর শৈবাল দাশ সুমনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও শ্রমজীবী মানুষের মাঝে মিষ্টি বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

‘আমি কার্যকরী সভায় কি বক্তব্য দেব, বর্ধিত সভায় কি বক্তব্য দেব আবার জনসভায় কি বক্তব্য দেব, সে সম্পর্কে সচেতন হতে হয়। ঘরের সমস্যার কথা হাটে বাজারে বলে বেড়ালে সেখানে ঘরের কথাটি পরে জেনে যাওয়া ছাড়া আর কোন সমাধান হয় না। বক্তব্যের প্রসঙ্গ সম্পর্কে সচেতনতা অবলম্বনের বিষয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যেও আলোচনার সৃষ্টি হয়েছে’— যোগ করেন আ জ ম নাছির।

তিনি আরও বলেন, ‘চট্টগ্রামের উন্নয়ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে। তিনিই উন্নয়নের কাণ্ডারী। তাঁর নেতৃত্বেই দেশ আজ বিশ্বসভায় মর্যাদার আসনে অধিষ্ঠিত। সুতরাং মাননীয় প্রধানমন্ত্রী বা আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কাজ স্বপ্নেও কল্পনা করা যাবে না।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, জামাল খান ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী শাহাবুদ্দীন, সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, সংশ্লিষ্ট ইউনিট আওয়ামী লীগ নেতা মৃদুল দাশ, আহসান উল্লাহ খোকন, বাবুল দেব রায়,জাহাঙ্গীর আলম, কাঞ্চন চৌধুরী, নগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, মিনহাজ উদ্দিন, গৌতম হাজারী, প্রকৌশলী সৈকত দাশ, তারণ দাশ, শৈবাল দাশ, শিমুল মিত্র, রুবেল দে, সাগরময় আচার্য, আবরার আহমদ, আবদুল কাদের রিফাত, সারাফাত সাকী প্রমুখ।

সর্বশেষ

পাঠকপ্রিয়