Cvoice24.com

নগরে হোম হাসপাতালের ফ্রি স্বাস্থ্য সেবা

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:৫৪, ৮ অক্টোবর ২০২১
নগরে হোম হাসপাতালের ফ্রি স্বাস্থ্য সেবা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে নগরজুড়ে পুরো বছরব্যাপী প্রতি মাসে একটি করে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করছে ‘হোম হাসপাতাল’। এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার টাইগারপাস মতিঝর্ণা বস্তিতে শতাধিক রোগীদের চিকিৎসা সেবা প্রদান করা হয়।

হোম হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী কনসালট্যান্ট জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা বিদ্যুৎ বড়ুয়া বলেন, ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিবশতবর্ষ উপলক্ষে সরকারের পাশাপাশি বেসরকারি উদ্যোগে স্বাস্থ্যসেবাকে মানুষের নিকটে পৌঁছে দিতে এমন উদ্যোগ। এই উদ্যোগ প্রতিমাসে নগরজুড়ে চলমান থাকবে।’

হোম হাসপাতালের চিকিৎসা সেবা কাজে অংশ নেন চিকিৎসক ডা. সৈকত, নার্স শারমিন, হেলথ এসিস্ট্যান্ট সৈকত বাবলা, ফারুক চৌধুরী ফয়সাল ও জয় বড়ুয়া। ফ্রি চিকিৎসা সেবায় প্রত্যক্ষ সহযোগিতা করে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল, রোটারি ক্লাব অফ চিটাগং প্রাইম, এলবিয়ন গ্রুপ ও অক্ষর গাড়ি স্বেচ্ছাসেবী সংগঠন।

অনুষ্ঠিত ফ্রি চিকিৎসা সেবায় স্থানীয় ওয়ার্ড কমিশনার আবু হাসনাত মো. বেলাল উপস্থিত ছিলেন। এছাড়া আরও উপস্থিত ছিলেন অক্ষরগাড়ি সংগঠনের সভাপতি তারেক আজিজ মাসুম, চন্দন মানিক, অনুপম বড়ুয়া, ইমাম হোসেন, হারুনুর রশীদ, মার্গিস আখতার, গোলাম মোস্তফা, সৈয়দ রাহাত, মোহাম্মদ মতিন, শহিদুল ইসলাম এবং রোটারি ক্লাব অফ চিটাগং প্রাইমের প্রেসিডেন্ট ইলেক্ট শুভ বড়ুয়া, সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম রানা, পরিচালক মো. জামাল উদ্দিন।

সর্বশেষ

পাঠকপ্রিয়