Cvoice24.com

ক্রীড়াব্যক্তিত্ব শাহেদ আজগরের মৃত্যুতে ইডিইউ’র শোক

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২০:১৫, ৮ অক্টোবর ২০২১
ক্রীড়াব্যক্তিত্ব শাহেদ আজগরের মৃত্যুতে ইডিইউ’র শোক

জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত বরেণ্য ক্রীড়া সংগঠক শাহেদ আজগর চৌধুরী মৃত্যুবরণ করেছেন।তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি স্ত্রী, ৫ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে তিনি নগরীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ৬ অক্টোবর অসুস্থবোধ করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

রাউজান নিবাসী মরহুম রাজনীতিবিদ আহমেদ ছগির চৌধুরীর ছেলে শাহেদ আজগর চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ইডিইউর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান, প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান এবং উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খান। তিনি সম্পর্কে আবদুল্লাহ আল নোমানের চাচাতো ভাই হন।

শোকবার্তায় তারা বলেন, শাহেদ আজগর চৌধুরী ছিলেন বাংলাদেশের ক্রীড়াঙ্গন ও চট্টগ্রামের একজন অভিভাবক। বর্ণাঢ্য জীবনের অধিকারী শাহেদ আজগর চৌধুরী নানা উদ্যোগ ও কর্মকাণ্ডের মাধ্যমে দেশ ও জাতিকে সমৃদ্ধ করেছেন। তার মৃত্যুতে ইডিইউ এক শুভাকাঙ্ক্ষী হারালো।

শাহেদ আজগর চৌধুরী ছাত্রজীবনে চট্টগ্রাম কলেজের জিএস ছিলেন। তিনি ছিলেন স্বর্ণপদকপ্রাপ্ত অ্যাথলেট। ক্রিকেট আসর স্টার সামারের আয়োজক তিনি। খেলেছেন স্টার ক্লাব, মোহামেডান ক্লাবে। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থায় একযুগ সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতির দায়িত্বও তিনি পালন করেছেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়