Cvoice24.com

জে কে এ ওয়ার্ল্ড ফেডারেশন বাংলাদেশ চ্যাপ্টারের অর্ধযুগ পূর্তি উদযাপন

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:১৬, ১৯ অক্টোবর ২০২১
জে কে এ ওয়ার্ল্ড ফেডারেশন বাংলাদেশ চ্যাপ্টারের অর্ধযুগ পূর্তি উদযাপন

জে কে এ ওয়ার্ল্ড ফেডারেশন বাংলাদেশ চ্যাপ্টারের অর্ধযুগ পূর্তি ও দ্বিতীয় কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার (১৭ অক্টোবর) নগরের চিটাগং ক্লাবে এ সভায় অনুষ্ঠিত হয়। সভায় আগামী দুই বছরের জন্য কর্মপরিকল্পনা ও কর্মপন্থা নির্ধারণ, সাব কমিটি গঠন, নতুন নির্বাহী কমিটির রূপরেখা প্রণয়ন করা হয়। এতে সারা বাংলাদেশ থেকে আগত কাউন্সিলর ও জেলা প্রতিনিধিবৃন্দ অংশগ্রহণ করেন।

ছয় বছর পূর্তি কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন জে কে এ ওয়ার্ল্ড ফেডারেশন বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান মন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি হাসান জাহিদ তুষার। স্বাগত বক্তব্য রাখেন জে কে এ ইসি কমিটির চেয়ারম্যান, ভিপি, বিকেএফ, সভাপতি, সিজেকেএস কারাতে কমিটির এবং সিডিএসএ কারাতে কমিটির শাহ্জাদা আলম।

অনুষ্ঠানে আ জ ম নাছির উদ্দিন দীর্ঘ মেয়াদী পরিকল্পনা গ্রহণ করে জেকেএ সোতোকান কারাতে সারাদেশে ছড়িয়ে দেয়ার উদ্যোগ গ্রহণের জন্য নতুন কমিটির প্রতি আহ্বান করেন। পরে হাসান জাহিদ তুষার প্রস্তাবনাটি সমর্থন করে জেলা পর্যায়ে প্রশিক্ষণ কর্মসূচী জোরদার করার লক্ষ্যে যথা সম্ভব ভূমিকা রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। -প্রেসবিজ্ঞপ্তি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়