Cvoice24.com

সিপিডিএলের ইনোভেটিভ ইনভেস্টমেন্ট এক্সপোর উদ্বোধন

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২১:১০, ২৫ অক্টোবর ২০২১
সিপিডিএলের ইনোভেটিভ ইনভেস্টমেন্ট এক্সপোর উদ্বোধন

নগরের জামালখানে সিপিডিএলের ‘ইনোভেটিভ ইনভেস্টমেন্ট এক্সপো’র উদ্বোধন হয়েছে। সিপিডিএলের জেএম লেভান্তে প্রকল্প প্রাঙ্গণে সোমবার (২৫ অক্টোবর) শুরু হওয়া এ আয়োজন চলবে ৬ নভেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এই বিনিয়োগ সেবা কার্যক্রম।

প্রপার্টি ইনভেস্টর ও ব্যবসা উদ্যোক্তাদের জন্য ঢাকা ও চট্টগ্রামে নির্মানাধীন প্রকল্পে কিস্তি সুবিধায় এবং এককালীন মূল্য পরিশোধে সম্পূর্ণ রেডি ফ্ল্যাট, দোকান বা শোরুম, অফিস বা ব্যাংক, রেস্টুরেন্ট বা অন্য কোন ব্যবসা উদ্যোগ বাস্তবায়ন করার উপযোগী কমার্শিয়াল স্পেস নিয়ে আমাদের এবারের আয়োজন ইনোভেটিভ ইনভেস্টমেন্ট এক্সপো। দু'টি ভিন্ন মাত্রা ও প্রেক্ষিতে সাজানো হয়েছে এবারের বিনিয়োগ সেবা কার্যক্রম।

প্রথমত, প্রচলিত বাজারের তুলনায় লাভজনক বিনিয়োগ নিশ্চিত কল্পে এই সেবা কার্যক্রমের আওতায় প্রকল্পভেদে নির্বাচিত প্রতিটি ফ্ল্যাট বুকিংয়ে প্রযোজ্য ক্ষেত্রে থাকবে ৮% ক্যাশব্যাক অফার।
দ্বিতীয়ত, সকল রেডি বা চলমান কমার্শিয়াল স্পেস বা দোকানের ক্ষেত্রে বর্ধিত সেবা হিসেবে থাকবে রেন্টাল ম্যানেজমেন্ট সার্ভিস। 

ঢাকায় বসুন্ধরা ব্লক-সি এবং ব্লক-কে, পুরানা পল্টন এবং চট্টগ্রামে ওআর নিজাম রোড, নাসিরাবাদ হাউজিং সোসাইটি, হিলভিউ আবাসিক এলাকা, আমিরবাগ আবাসিক এলাকা, খুলশী, জামালখান, দেবপাহাড়, লালখান বাজার, ফিরিঙ্গিবাজার, মুরাদপুর, সিরাজউদ্দৌলা রোড, লাভ লেইন ইত্যাদি লোকেশনে অবস্থিত সিপিডিএল এর প্রকল্প সমূহের ক্ষেত্রে এই অফারটি প্রযোজ্য হবে।

বিনিয়োগ সেবা কার্যক্রম এর উদ্বোধনী অনুষ্ঠানটি সিপিডিএল পরিবারের সদস্যবৃন্দের উপস্থিতিতে উদযাপিত হয়  এবং তারা সবাইকে সিপিডিএলের এই বিনিয়োগ সেবা কার্যক্রম ‘ইনোভেটিভ ইনভেস্টমেন্ট এক্সপো’-তে সাদরে আমন্ত্রণ জানান।

সর্বশেষ

পাঠকপ্রিয়