Cvoice24.com

খেলাধুলার প্রসারে সরকার নিরলস কাজ করছে: আ জ ম নাছির

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৪, ১৩ নভেম্বর ২০২১
খেলাধুলার প্রসারে সরকার নিরলস কাজ করছে: আ জ ম নাছির

আ জ ম নাছির উদ্দিন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সহ-সভাপতি চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, আজকের শিশুরা আগামী দিনে জাতীয় দলের নেতৃত্ব দিবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার খেলাধুলার প্রসারে নিরলস কাজ করছে। একটি সুষ্ঠ ও সুন্দর ক্রীড়া মনস্ক সমাজ গড়ে তোলার প্রত্যয়ে বিভিন্ন প্রকল্পে বাস্তবায়ন করে চলেছে।

আজ শনিবার বিকেলে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়াম জিমনেশিয়াম হলে চট্টগ্রাম বিভাগীয় উশু প্রশিক্ষণ কর্মসূচি ২০২১’র সার্টিফিকেট প্রদান ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন আর খেলাধুলায় পিছিয়ে নেই। সব ইভেন্টে অনেক দেশ-বিদেশে খেলে সুনাম অর্জন করেছে। বর্তমান সময়ে উশু প্রশিক্ষণ গুরুত্বপূর্ণ। আমি সকল অভিভাবককে ধন্যবাদ জানাই ছেলে-মেয়েদের লেখাপড়ার পাশাপাশি উশু প্রশিক্ষণে উদ্যোগী হওয়ার জন্য।

চট্টগ্রাম জেলা উশু এসোসিয়েশন সভাপতি আমিনুল হক বাবু’র সভাপতিত্বে ও মো. দুলাল হোসেনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন হাফিজুর রহমান, আমিনুল ইসলাম, চন্দন ধরে, মশিউর রহমান, ড. শফি, রিজিয়া বেগম ছবি, আব্দুল্লাহ আল ফয়সাল, মিস্টার মোহন বাহাদুর পান্ডেসহ খেলোয়াড় বৃন্দ।

সর্বশেষ

পাঠকপ্রিয়