Cvoice24.com

গরিব-দুস্থদের মাঝে ‘চট্টগ্রাম সাত-নয়’ গ্রুপের শীতবস্ত্র বিতরণ

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:৫০, ২২ জানুয়ারি ২০২২
গরিব-দুস্থদের মাঝে ‘চট্টগ্রাম সাত-নয়’ গ্রুপের শীতবস্ত্র বিতরণ

গরিব-দুস্থদের মাঝে ‘চট্টগ্রাম সাত-নয়’ গ্রুপের শীতবস্ত্র বিতরণ।

গরিব ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে চট্টগ্রামের সাত-নয় গ্রুপ। শুক্রবার (২১ জানুয়ারি) এসএসসি-৭ ও এইচএসসি-৯ সালে পাশ করা শিক্ষার্থীদের চট্টগ্রাম অঞ্চলের ব্যাচম্যাটদের গ্রুপ ‘চট্টগ্রাম সাত-নয়’র উদ্যোগে চট্টগ্রামের শতাধিক গরিব ও দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

গ্রুপ সদস্য ফোরকান রাসেল বলেন, পড়াশোনা করে দেশের প্রতি দায়বদ্ধতা থেকে আমরা সবসময় দেশের মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ। বন্ধুত্বের বন্ধন শক্তিশালী করে আড্ডা, গেট টুগেদারের পাশাপাশি সামাজিক কাজ করে যাবে। সবার সহযোগিতায় আমৃত্যু জনসেবামূলক সামাজিক কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি। 

এসময় উপস্থিত ছিলেন গ্রুপ সদস্য মেঘ আজাদ, সাজু, শাহাদাত, মাহিম পারভেজ, সানি, ইঞ্জিনিয়ার শিলা, খালেদ, ডা. মহিউদ্দীন আমিন, প্রফেসর সাদ্দাম, সাইদুল, একরাম, সান্টু, অরুপ, মাহফুজ, মাজিদ, রহিম উল্লাহ, নাজমুল, সুজন ধর ও মহিউদ্দীন ইমন প্রমুখ।

২০১৯ সালের ১৬ আগষ্ট প্রতিষ্ঠিত হওয়া গ্রুপটির সদস্যরা বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছে। ক্যান্সার আক্রান্ত বন্ধুর জন্য আর্থিক সহয়তা প্রদান থেকে শুরু করে অর্টিজম স্কুলের শিক্ষকদের সংবর্ধনা ও অনুপ্রেরণা প্রদান, পিকনিক ফেস্ট- ২০২০ (সারাদেশের প্রায় ৭শ’ ব্যাচমেট নিয়ে), করোনাকালীন ত্রাণ, আর্থিক সহযোগিতা, রক্তদান কর্মসূচিসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এবার শীতার্ত মানুষের পাশে দাঁড়ালো ‘চট্টগ্রাম সাত-নয় (০৭-০৯) গ্রুপ’।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়

আরো পড়ুন