Cvoice24.com

অধিকারবঞ্চিত শিশুদের সঙ্গে ডেন্টাল ইন-এশিয়ান ইউনিভার্সিটি সার্ভিস ক্লাবের ইফতার

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২১:১৯, ৩০ এপ্রিল ২০২২
অধিকারবঞ্চিত শিশুদের সঙ্গে ডেন্টাল ইন-এশিয়ান ইউনিভার্সিটি সার্ভিস ক্লাবের ইফতার

চট্টগ্রামের ডেন্টাল ইন এবং এশিয়ান ইউনিভার্সিটি অব উইমেন স্যোশাল সার্ভিস ক্লাবের যৌথ উদ্যোগে ষোলশহর রেলস্টেশনে অধিকারবঞ্চিত শিশুদের নিয়ে ইফতার ও ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

চট্টগ্রামের ডেন্টাল ইন এবং এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন স্যোশাল সার্ভিস ক্লাব যৌথভাবে অধিকারবঞ্চিত শিশুদের নিয়ে ইফতার ও ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছে। 

শনিবার (৩০ এপ্রিল) ষোলশহর রেলস্টেশনে এ আয়োজনে সংগঠনের পক্ষ থেকে সেমাই, চিনি, তেল  নুডুলস, বিস্কিট ও সুগন্ধী সাবান বিতরণ করা হয় । ষোলশহর স্টেশন রেলওয়ে পুলিশের সহায়তায় সামাজিক সংগঠন নগরফুলের শিশুদেরকে এ উপহার দেওয়া হয়। 

ইফতারপূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন ডেন্টাল ইনের চিফ কনসালটেন্ট ডা. মহিউদ্দিন মাসুম, এইউডব্লিউ স্যোসাল সার্ভিস ক্লাবের সভাপতি রোশনি রাউট,ফাঁড়ি ইনচার্জ মো. জাহাঙ্গীর আলম, ক্লাবের সহ-সভাপতি নাজিফা নাওয়ার, সেক্রেটারি নিরু মায়ার তামাং ও নগরফুলের সমন্বয়ক মাশরাফি। 

এসময় বক্তারা বলেন, ছোট্ট পরিসরে এ আয়োজনের মাধ্যমে আমরা আমাদের সাধ্যানুযায়ী শিশুদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করেছি। সামর্থ্যবানেরা নিজেদের আশেপাশের কিছু কিছু মানুষকে সাহায্য করলে ঈদের প্রকৃত আনন্দ খুঁজে পাবে।
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়