Cvoice24.com

যুবলীগ চেয়ারম্যানের করোনা মুক্তিতে দোয়া মাহফিল

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২০:৫০, ১ মে ২০২২
যুবলীগ চেয়ারম্যানের করোনা মুক্তিতে দোয়া মাহফিল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও তার সহধর্মিণী এড. নাহিদ সুলতানা ঝুথী রোগমুক্তি কামনায় খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

আজ রোববার বাদ আছর নগরের কদম মোবারক জামে মসজিদে চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের উদ্যোগে এ দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন আবদুল মান্নান ফেরদৌস, মহানগর ছাত্রলীগের স্টিয়ারিং কমিটির সাবেক সদস্য দিদারুল আলম দিদার, এডভোকেট আরশাদ হোসেন, ওয়াহিদুল আলম শিমুল, জাবেদুল আলম সুমন, ফারুক চৌধুরী, এ.এম মহিউদ্দীন, এডভোকেট কায়সার, ইয়াছির আরাফাত, সাইফুল আলম লিমন, মামুনূর রশীদ মামুন, কামরুজ্জামান, আব্দুল্লাহ আল মামুন, রিদোয়ান ফারুক, আবু সুফিয়ান, মো. মানিক, আতিকুর রহমান, এড. টিপু শীল জয়দেব, মাকসুদুর রহমান মাসুদ, আসাদ খান, মোহাম্মদ হারুন, ফারুক চৌধুরী, ফিরোজ খান, ইরফানুল হক জিকু, আফতাব আলী খান, সাজ্জাদ লিংকন, হামিদ হাসান আলভী, শরীফুল ইসলাম রোকন, আশরাফুল হক পাপ্পু, কামরুল আলম মিন্টু প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও তার সহধর্মিণী এডভোকেট নাহিদ সুলতানা যূথী করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে ডাক্তারের পরামর্শে তারা নিজ বাসায় আইসোলেশনে আছেন। তারা সব স্তরের নেতাকর্মী ও দেশবাসীর কাছে রোগ মুক্তির জন্য দোয়া প্রার্থনা করেছেন।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়