Cvoice24.com

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোহরা ওয়ার্ড ছাত্রলীগের নবগঠিত কমিটির পুষ্পস্তবক অর্পণ

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২০:৩৩, ১৩ মে ২০২২
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোহরা ওয়ার্ড ছাত্রলীগের নবগঠিত কমিটির পুষ্পস্তবক অর্পণ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পমাল্য অর্পন করলেন নগরের ৫ নম্বর মোহরা ওয়ার্ড ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতারা। বৃহস্পতিবার (১২ মে) মোহরা ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক মোস্তফা কামালের নেতৃত্বে শিল্পকলা একাডেমি চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রয়াত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এবিএম মহিউদ্দিন চৌধুরী, সাবেক শ্রমমন্ত্রী এম এ মান্নান, প্রয়াত নেতা আক্তারুজ্জামান বাবু, সেকান্দর হায়াত খান এবং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক রফিকুল আলমের কবরও জেয়ারত করেন কমিটির নেতারা।

মোহরা ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক মোস্তফা কামাল বলেন, দীর্ঘদিন পর গঠিত হওয়া মোহরা ওয়ার্ড ছাত্রলীগের কমিটিতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পাওয়াটা সৌভাগ্যের। ছাত্রলীগকে শক্তিশালী করার লক্ষ্যে এবং নবীনদেরকে ছাত্র রাজনীতির দিকে উৎসাহিত করার লক্ষ্যে কাজ করে যাব।

যুগ্ম আহ্বায়ক সাগর দাশ বলেন, শিক্ষা-শান্তি-প্রগতির মশাল জ্বালিয়ে সংগঠনকে শক্তিশালী করে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করবো। স্বাধীনতাবিরোধী অপশক্তির সকল ষড়যন্ত্র রুখে দেওয়ার জন্য ছাত্রলীগকে শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে।

এসময় উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক মিনহাজ উদ্দিন জুমন, জয় দাশ, আমিনুল ইসলাম রোহান, ফয়সাল খান সিফাত, মামুনুর রশীদ মামুন, এস এম ওমর হাসান। আরও উপস্থিত ছিলেন অত্র কমিটির সদস্য বৃন্দ ফাহিম শাহ, মো. মহিউদ্দিন, মাহির আল ফয়সাল, ইসতিয়াক গনি ইফতি, রিদোয়ান আহম্মেদ সাদমান, আজিম উদ্দিন আহাদ, ইসমাইল হোসেন রিদয়, মো. সামি, হাসান সামির, সুজয় দত্ত, কুতুব উদ্দিন অনিক, জুলফিকার আলম আশেক, ইমদাদুল হক তুহিন, এহসান রুবেল, মো. রাব্বি, নিহান, মো. সাইমন, আহনাফ নাহিয়ান, জয় চক্রবর্তীসহ প্রমুখ।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়