Cvoice24.com

আওয়ামী লীগ ছাড়া দেশের মানুষের পাশে আর কেউ নেই: আ জ ম নাছির

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৪:৫২, ১৭ মে ২০২২
আওয়ামী লীগ ছাড়া দেশের মানুষের পাশে আর কেউ নেই: আ জ ম নাছির

আওয়ামী লীগ ছাড়া দেশের মানুষের পাশে আর কেউ নেই বলে মন্তব্য করেছেন সাবেক সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।

মঙ্গলবার (১৭ মে) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেসিয়াম হল চত্বরে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি। এসময় শিক্ষিত ও স্বনির্ভর বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম মহানগর শাখার পক্ষ থেকে ও নগর স্বেচ্ছাসেবক লীগ সংগঠক ইঞ্জিনিয়ার নুরুজ্জামানের সৌজন্যে ৩ জন অস্বচ্ছল পুরুষকে রিকশা, ৩ জন অসহায় নারীকে সেলাই মেশিন ও ৪১ জন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে স্কুল ব্যাগসহ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

আ জ ম নাছির উদ্দিন বলেন, সব সময়ের মতো গরীব, দুঃখী, অসহায় ও মেহনতি মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগসহ অন্যান্য সহযোগী সংগঠন কাজ করে যাচ্ছে। এসময় বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ছাড়া আর কোনো রাজনৈতিক সংগঠন মানুষের পাশে নেই। গণমানুষের পাশে থেকে রাজনীতি করার জন্য জোর দেন এবং সঙ্গে সঙ্গে আগামী জাতীয় নির্বাচনে গণমানুষের প্রতীক নৌকায় ভোট দেয়ার জন্য সকলকে আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, নুরুজ্জামানের মত স্বেচ্ছাসেবক লীগ এর সংগঠকদের কারণেই এই সংগঠন জনগণের আস্থা অর্জন করতে পেরেছে। এ ধরনের কার্যক্রম পরিচালনা করার জন্য স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. আজিজুর রহমান আজিজ, সহ-সভাপতি হেলাল উদ্দিন, সুজিত দাস, মনোয়ার জাহান মনি, আজাদ খান অভি, আব্দুর রশিদ লোকমান ও মিনহাজুল আবেদিন চৌধুরী সায়েম।

সভাপতি দেবাশীষ নাথ দেবু তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে নেতাকর্মীদের মাঝে এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার জন্য আহ্বান জানান।

সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ বলেন, দেশের দুঃসময়ে মহামারির ক্রান্তিলগ্নে জনমানুষের পাশে ছিলো একটি মাত্র দল বাংলাদেশ আওয়ামী লীগ। পৃথিবী যখনই স্বাভাবিক হয়েছে তখনই জনগণের কাছ থেকে প্রত্যাখাত একটি দল নির্বাচনকে সামনে নিয়ে ষড়যন্ত্রমূলক জনবিচ্ছিন্ন কর্মকাণ্ড ও প্রাসাদ ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসার নীলনকশা প্রণয়ন করেছে। এদেরকে প্রতিহত করতে রাজপথে থাকার আহ্বান জানান এবং আজকের বিশেষ দিনে এমন মহৎ উদ্যোগ নেয়ার জন্য ইঞ্জিনিয়ার নুরুজ্জামানকে ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ খান, মোহাম্মদ সালাহ উদ্দিন, দেবাশীষ আচার্য, স্বেচ্ছাসেবক লীগ সংগঠক হায়দার আলী, আসিফুল্লাহ, অভ্র ঘোষ, গোলামুর রহমান মিশু, রুবেল আহমদ বাবু, আবু বক্কর সিদ্দিক, মনিরউল্লাহ খান, আমজাদ খান, সাইকুর রহমান বাবু, আইমন মুন্না, রাজভীর আকাশ, আবু ছৈয়দ, হৃদয় রনক রাজু, সাইফুল ইসলাম সাগর, রিয়াদ হোসেন ফয়সাল, আকবর হোসেন রনি ও সাইফুল ইসলাম প্রমুখ।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়