Cvoice24.com

স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন কণিকার নতুন কমিটি

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২১:৫২, ২০ মে ২০২২
স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন কণিকার নতুন কমিটি

স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন ‘কণিকা’র ২০২১-২০২২ অর্থ বছরের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি (আংশিক) নির্বাচন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২০ মে) দুপুর আড়াইটার দিকে বার্ষিক সাধারণ সভা শেষে সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্টের মারজান ভিলায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সদস্যদের প্রত্যক্ষ ভোটে কফিল উদ্দিনকে সভাপতি ও মো. ফরহাদুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়াও জামিউল ইসলামকে সিনিয়র সহ-সভাপতি, আব্দুল্লাহ মুনাব্বিরকে সহ-সভাপতি, দ্বীন ইসলামকে সাগঠনিক সম্পাদক, শাবনাজ মুস্তারি বৈশাখিকে অর্থ সম্পাদক, আয়েশা আক্তারকে দপ্তর সম্পাদক, সাদী মোহাম্মদ নাছিমকে ক্যাম্পেইন সম্পাদক, আরাফাত বিন হাসানকে প্রচার সম্পাদক, সাফায়েত উল্লাহকে প্রকাশনা সম্পাদক এবং আজগর হোসেনকে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত করেছে সদস্যরা।

এসময় নব-নির্বাচিত সভাপতি কফিল উদ্দিন বলেন, ‘সামনের দিনগুলোতে সবাইকে নিয়ে কণিকাকে এগিয়ে নিয়ে যেতে সর্বাত্মক চেষ্টা করবো। কণিকার সামাজিক কাজগুলোর সামগ্রিক ব্যপ্তি সাধনে চেষ্টা থাকবে সর্বাত্মক।’

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলাম জানান, করোনাকালে থমকে থাকা কাজগুলোকে শেষ করার দিকে নজর দেব আমরা। রক্তদানে সবাইকে উদ্বুদ্ধ করার পাশাপাশি কেউ যেন রক্তের জন্য মারা না যায় সেই বিষয়টি গুরুত্ব দিয়ে কাজ করবো আমরা।’

একই দিন কণিকার নতুন ক্যাম্পাস এম্বাসেডরদের নামও ঘোষণা করা হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস অ্যাম্বাসেডর করা হয় আব্দুর রহমান, ফারজানা আলম ইমি এবং অমিত ইবনে হোসাইনকে। এছাড়া পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে এশা কামাল, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটিতে জোবাইদা বেগম, চট্টগ্রাম কলেজে আতিশা ইবনাত, সুমাইয়া আফরিন মীম ও সাফিয়া চৌধুরী এবং হাটহাজারী সরকারি কলেজে মো. রাকিব উদ্দিনকে নতুন ক্যাম্পাস অ্যাম্বাসেডর করা হয়।

এর আগে বেলা ১১ টার দিকে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় বিগত বছরের সাংগঠনিক কার্যক্রমের বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন বিদায়ী সাধারণ সম্পাদক মো. তারেক সাব্বির।

এসময় কণিকার অভিবাবক প্যানেলের সদস্য সাইফুল্লাহ মুনির, সাঈদ আহমেদ নাসিফ, মোহাম্মদ সায়েম, পুরোনো কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও..

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়