Cvoice24.com

নবগঠিত মোহরা ওয়ার্ড ছাত্রলীগের আনন্দ র‌্যালি 

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৪:২৮, ২১ মে ২০২২
নবগঠিত মোহরা ওয়ার্ড ছাত্রলীগের আনন্দ র‌্যালি 

মোহরা ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের আনন্দ র‌্যালি

চট্টগ্রাম নগরের মোহরা ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের নবগঠিত আহবায়ক কমিটি সম্প্রতি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে এক আনন্দর‌্যালি শুক্রবার (২০ মে)  অনুষ্ঠিত হয়। র‌্যালিটি মোহরার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কাপ্তাই রাস্তার মাথায় এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়।

সমাবেশে যুগ্ম আহবায়ক সাগর দাশ বলেন, দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নকে প্রতিটা ঘরে পৌঁছে দেওয়ার পাশাপাশি গরীব দুঃখীদের পাশে দাঁড়াতে হবে।  সেইসাথে ছাত্রলীগের কর্মীদের গায়ে যাতে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতির কালো ছায়া না লাগে সেদিকে আমাদের খেলাল রাখতে হবে। তিনি র্দীঘ ৩০ বছর পর মোহরা ৫নম্বর ওয়ার্ড ছাত্রলীগের কমিটি ঘোষণা করায় মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহম্মেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরকে ধন্যবাদ জানান। 

অপর যুগ্ম আহবায়ক এস এম ওমর  হাসান বলেন,  ছাত্রলীগকে এগিয়ে নিতে আমাদের ইতিহাস জানতে হবে। ছাত্রলীগের ইতিহাস সমৃদ্ধ ও গৌরবের। সেই ৫২ এর ভাষা আন্দোলন থেকে আজ পর্যন্ত সকল আন্দোলনে ছাত্রলীগ বুঝিয়ে দিয়েছে তারা অন্যায়ের সাথে আপোষ করে না। সেই ধারাবাহিকতা অনুসরণ করে মোহরা ৫নং ওয়ার্ড ছাত্রলীগ কাজ করে যাবে ইনশাআল্লাহ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক সাগর দাশ, মিনহাজ উদ্দিন জুমন, জয় দাশ, আমিনুর ইসলাম রোহান,মামুনুর রশীদ মামুন, এস এম ওমর হাসানসহ কমিটির সদস্য ফাহিম শাহ, মাহির আল ফয়সাল , কাজী তফসীর, ইসতিয়াক গনি ইফতি, ইমরান খাঁন, তাহসান, আহম্মেদ সাদমান, আজিম উদ্দিন আহাদ,ইসমাইল হোসেন রিদয়, মো. সামি, জুলফিকার আলম আশিক, ইমদাদুল হক তুহিন, মো. রাব্বি, রনি, ইসতিয়াক,  এহসান, নিলয়, ও জয় চক্রবর্তী প্রমুখ। 

-সিভয়েস/পিবি

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়