Cvoice24.com

‘নবীর শানে বেয়াদবি জীবন দিয়ে রুখে দিব’

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৩:১৭, ১৬ জুন ২০২২
‘নবীর শানে বেয়াদবি জীবন দিয়ে রুখে দিব’

রাসুল (দ.) এর পবিত্র শানে বিজেপির নেতাদের চরম অবমাননাকর মন্তব্য প্রতিবাদে বিক্ষোভ

ভারতের রাসুল (দ.) এর পবিত্র শানে বিজেপির নেতাদের চরম অবমাননাকর মন্তব্য প্রতিবাদে আহলে সুন্নাত ওয়াল জামা আত বাংলাদেশ ইসলামী  ফ্রন্ট, ছাত্রসেনা, মোহরা ৫ নং ওয়ার্ড শাখার উদ্যোগে মানববন্ধন ও রাসুল (দ.) এর পবিত্র শানে বিজেপির নেতাদের চরম অবমাননাকর মন্তব্য প্রতিবাদে সমাবেশ ১০ জুন শুক্রবার জুম্মার নামাজ শেষে অনুষ্ঠিত হয়। 

আলহাজ কাজী মহিউদ্দিনের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায়  প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাছির উদ্দীন মাহমুদ এবং   
সমাবেশে প্রধান বক্তা ছিলেন মো. মোবারক। 

প্রধান অতিথি বলেন, আমরা নবীপ্রেমিরা আজকের এই প্রতিবাদ সমাবেশে এসে এটাই প্রমাণ করছি যে আমাদের প্রিয় নবীকে নিয়ে কুরুচিপূর্ণ কোনো বক্তব্য জীবন থাকতেও মেনে নিবে না। নবীর শানে যারাই বেয়াদবি করবে তাদের বিরুদ্ধেই জীবন বাজি রেখে আমাদের এই সংগঠন রুখে দাঁড়াবে। 

সমাবেশে আলহাজ্ব কাজী মোহাম্মদ মহিউদ্দিন বলেন, আমাদের একটাই লক্ষ্য, রাসুল (দ) এর উপর কোন আঘাত আমরা কখনোই মেনে নিবো না। নবী প্রেমিরা বেঁচে থাকতে প্রিয় নবীর শানে বেয়াদবি বরদাশত করা হবে না। 

সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রসেনার সাবেক সদস্য শাহজাদা সৈয়দুল বারী, শাহজাদা মোকাররম বারী, শাহজাদা সাইফুল বারী, মাওলানা মো. ইমরান, মোহাম্মদ নাজিম উদ্দিন, মোহাম্মদ ওসমান গনি। সমাবেশ শেষে মোনাজাত করেন আলহাজ্ব আল্লামা মুফতি রফিকুল ইসলাম। এতে মুসলিম বিশ্বের জন্য দোয়া প্রার্থনা করা হয়। 

সর্বশেষ

পাঠকপ্রিয়