Cvoice24.com

পদ্মা সেতু বাঙালির আত্মমর্যাদা লড়াই‌য়ের চূড়ান্ত বিজয়: আ জ ম নাছির

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২০:৩৯, ২২ জুন ২০২২
পদ্মা সেতু বাঙালির আত্মমর্যাদা লড়াই‌য়ের চূড়ান্ত বিজয়: আ জ ম নাছির

বিকালে নগরের সেগুনবাগানে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

উন্নয়ন অগ্রগতির সূচকে বাংলা‌দেশ আজ বি‌শ্বের ইমাজিং টাইগার উল্লেখ করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, পদ্মা সেতু আজ বাংলার বিষ্ময়। ঘরে বাইরে নানামুখী ষড়যন্ত্রকে পা‌য়ে মা‌ড়ি‌য়ে প্রায় ৩০ হাজার ১৯৩ কো‌টি টাকা ব্যয়ে বাংলা‌দে‌শের নিজস্ব অর্থায়‌নে পদ্মা সেতু বাস্তবায়িত হয়েছে। এটি শুধু বাংলাদেশের একটি স্বপ্নের বাস্তবায়ন নয়, পদ্মা সেতু বাঙালির আত্মমর্যাদা প্রতিষ্ঠার লড়াই‌য়ের চূড়ান্ত বিজয় অর্জন।

পদ্মা সেতু বাস্তবায়নে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বুধবার (২২ জুন) বিকালে নগরের সেগুনবাগানস্থ তালীমূল কোরআন কমপ্লেক্সের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর কন‌্যা জন‌নেত্রী শেখ হা‌সিনার দৃঢ় ম‌নোবল, সততা, সাহ‌সিকতা ও দুরদর্শীতায় সমস্ত চ‌্যা‌লেঞ্জ মোকা‌বেলা ক‌রে এই পদ্মা সেতু বাস্তবায়‌িত হয়েছে। আগামী শ‌নিবার সকাল ১০টায় চ‌্যা‌লে‌ঞ্জিং পদ্মা সেতুর শুভ উদ্বোধন কর‌বেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মাধ‌্যমে প্রত‌্যক্ষভা‌বে দে‌শের দ‌ক্ষিণ-প‌শ্চিমাঞ্চলের ২১‌টি জেলা নি‌য়ে প্রায় ৪৪ হাজার বর্গ কি.মি. এলাকা সমগ্র দেশের পরিবহন নেটওয়ার্ক এবং অর্থনৈতিক অবকাঠামোতে যুক্ত হচ্ছে। 

চট্টগ্রাম তালীমূল কোরআন কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাফেজ মুহাম্মদ তৈয়বের সভাপতিত্বে ও জালালাবাদ বড় মাদ্রাসার নির্বাহী মাওলানা মুস্তাকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সাংবাদিক দিদার আশরাফী, চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগের সহ-সভাপতি কামাল উদ্দিন, কেন্দ্রীয় ছাত্র লীগের সাবেক নেতা ইয়াসির আরাফাত,  তালীমূল কোরআন কমপ্লেক্সের নির্বাহী পরিচালক মাওলানা আজহার উদ্দিন, মহিউসুল্লাহ মাদ্রাসার হিফজ বিভাগের প্রধান নেজাম উদ্দিন সোলতান, হাফেজ মাওলানা নাছির উদ্দীন, হাফেজ আজিজ উল্লাহ, মাওলানা সেলিম মাহাদী, মাওলানা আজিজ, মাওলানা ইমরান, মাওলানা বেলাল উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে তালীমূল কোরান কমপ্লেক্সের সংশ্লিষ্ট শিক্ষক- কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়