Cvoice24.com

মুরাদপুরে সিপিডিএল-এর ফ্ল্যাট বুকিং দিলেই ফার্নিশিং প্যাকেজ ফ্রি 

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২০:১৫, ৩০ জুন ২০২২
মুরাদপুরে সিপিডিএল-এর ফ্ল্যাট বুকিং দিলেই ফার্নিশিং প্যাকেজ ফ্রি 

সিপিডিএল-এর ফুল ফার্নিশড ফ্ল্যাট বুকিং দিলেই ফার্নিশিং প্যাকেজ সম্পুর্ন ফ্রি। গত ২৩ জুন নগরের মুরাদপুরে চলমান সিপিডিএল-এর মিডটাউন প্রকল্প প্রাঙ্গণে আয়োজিত ‘মুরাদপুরে ফুল ফার্নিশড ফ্ল্যাট’ শিরোনামে বিক্রয় সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উক্ত বিক্রয় সেবা কার্যক্রম থেকে ফুল ফার্নিশড ফ্ল্যাট বুকিং দিলেই প্রকল্প ভেদে বুকিংকৃত ফ্ল্যাটটি'র জন্য থাকছে নির্ধারিত ফার্নিশিং প্যাকেজ সম্পূর্ণ ফ্রি। 

এই কার্যক্রম আগামী ২ জুলাই পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা হতে রাত ৮টা পর্যন্ত চলবে। 

সিপিডিএল এর অর্জিত ও পরীক্ষিত অভিজ্ঞতার আলোকে মুরাদপুরে প্রায় ২২ কাঠা ভূমির নির্মীত ১৬ তলা বিশিষ্ট সিপিডিএল মিডটাউন অবকাঠামোগত কাজ ইতোমধ্যেই শেষ, দ্রুত এগিয়ে চলছে ফিনিশিং সলিউশনের কাজ। যার-ই ধারাবাহিকতায় সিপিডিএল আয়োজন করেছে ‘মুরাদপুরে ফুল ফার্নিশড ফ্ল্যাট’ শিরোনামে বিনিয়োগ সেবা কার্যক্রমের । 

এই আয়োজনে গ্রাহকের ফ্ল্যাট সঠিকভাবে সজ্জিত করার বাস্তবভিত্তিক সমাধান দিতে, প্রতি বর্গফুট স্থানের যথার্থ ব্যবহার নিশ্চিত করতে এবং সে বিষয়ে সুস্পস্ট ধারণা দিতে, মুরাদপুরে সিপিডিএল মিডটাউন প্রকল্পে সাজানো হয়েছে একটি মডেল ফ্ল্যাট । 

বিক্রয় সেবা কার্যক্রম-এর সূচনার পর থেকে, আকর্ষণীয় এই অফারটি লুফে নেয়ার জন্য ক্রেতা গ্রাহকদের মাঝে বিপুল আগ্রহ ও উদ্দীপনা দেখা যায়। প্রায় প্রতিদিন-ই সিপিডিএল মিডটাউন প্রাঙ্গনে আগ্রহী গ্রাহকদের ভীড় জমছে। 

অফারটি খুবই আকর্ষনীয়, ইতোমধ্যে অনেকগুলো বুকিং নিশ্চিত করেছেন বলে উক্ত কার্যক্রম-এ সিপিডিএল এর সদস্যরা জানিয়েছেন।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়