Cvoice24.com

রোটারি ক্লাব চট্টগ্রাম স্মাইলের চার্টার প্রেজেন্টেশন অনুষ্ঠিত 

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২১:২০, ২ জুলাই ২০২২
রোটারি ক্লাব চট্টগ্রাম স্মাইলের চার্টার প্রেজেন্টেশন অনুষ্ঠিত 

রোটারি ক্লাব চট্টগ্রাম স্মাইলের চার্টার প্রেজেন্টেশন অনুষ্ঠিত হয়েছে। গত ৩০ জুন সন্ধ্যায় চট্টগ্রামের হোটেল পেনিনসুলার ডালিয়া হলে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এই কর্মসূচী পালন করা হয়। 

রেটারি ক্লাব অব চট্টগ্রাম স্মাইলের সভাপতি মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২০২১-২২ রোটারি বর্ষের ডিস্ট্রিক্ট গভর্ণর আবু ফয়েজ খান চৌধুরী। অনুষ্ঠানে রোটারি ক্লাব চট্টগ্রাম স্মাইলের বিভিন্ন মানবিক কর্মসূচীর উপর একটি তথ্যচিত্র প্রদর্শন করা হয়। ক্লাবের সভাপতি মোহাম্মদ আলমগীরকে কলার হেন্ডওভার করেন ডিস্ট্রিক্ট গভর্ণর আবু ফয়েজ খান চৌধুরী। 

অনুষ্ঠানের বক্তরা বলেন, রোটারি ক্লাব অব চট্টগ্রাম স্মাইল তার যাত্রা শুরুর ১ বছরের মধ্যেই চট্টগ্রাম সহ বিভিন্ন জেলায় মানবিক কর্মসূচী পালনের মধ্য দিয়ে রোটারি অঙ্গনে সুনাম অর্জন করেছে। সমাজের অবহেলিত জনগোষ্ঠীর পাশে থেকে সংগঠনটি আন্তর্জাতিক সেবামুলক সংগঠন রোটারির ইমেজ বৃদ্ধিতে কাজ করে যাবে। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রোটারির ডিস্ট্রিক্ট গভর্ণর (ইলেক্ট) ইঞ্জিনিয়ার মতিউর রহমান, অতিরিক্ত কর কমিশনার সামিনা ইসলাম, রোটারির সাবেক এডিশনাল ড্রিস্ট্রিক্ট ট্রোইনার আফতাব উদ্দিন সিদ্দিকী, রোটারিয়ান জাহেদা মিতা, ইঞ্জিনিয়ার আশরার, জামাল উদ্দিন আহমেদ প্রমুখ। 

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে সংগীত পরিবেশন করেন রোটারিয়ান শিলা চৌধুরী ও কার্তিক মজুমদার পলাশ।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়