Cvoice24.com

আবদুস সামাদ রিফাত-মো. রাজিব হোসাইনকে নিয়ে শিখরের নতুন কমিটি

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:০৬, ৩ জুলাই ২০২২
আবদুস সামাদ রিফাত-মো. রাজিব হোসাইনকে নিয়ে শিখরের নতুন কমিটি

আবদুস সামাদ রিফাতকে সভাপতি ও মো. রাজিব হোসাইন রিফাতকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবী সংগঠন শিখরের নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মাসুদুর রহমান।

শুক্রবার (১ জুলাই) কক্সবাজারের হোটেল অস্টারইকোতে প্রথম বার্ষিক কনফারেন্সের মাধ্যমে এ নতুন কমিটি ঘোষণা করা হয়।

উক্ত প্রোগ্রামে শিখরের যুগ্ম প্রতিষ্ঠাতা জয়ন্ত বড়ুয়া, সাবেক সভাপতি মাহতাব রুমী ও সদ্য সাবেক সভাপতি মো. মনিরুল ইসলামসহ সকল সদস্যদের উপস্থিতিতে নতুন কমিটিকে বরণ করে নেওয়া হয়। 

এ সময় নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা জানিয়ে তারা বলেন, দুইজন দক্ষ ও মেধাবী সংগঠক সভাপতি ও সম্পাদক হিসাবে নির্বাচিত হওয়ায় আমরা আশাবাদী । 

প্রসঙ্গত, চট্টগ্রামের ৫টি উপজেলার ৫টি শাখায় ৪ শতাধিক স্বেচ্ছাসেবী নিয়ে শিখর নেগেটিভ ব্লাড ব্যাংকের মাধ্যমে নগরের বিভিন্ন স্থানে রক্তের প্রয়োজনে রক্ত সংগ্রহ করাসহ নানাবিধ সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে।

কমিটি পরিচিতি-সংগঠনটির কমিটিতে সহ সভাপতি শাহেদ আলম নকীব, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেরাজ আলী মুন্না, অর্থ সম্পাদক রিফাতুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, দপ্তর সম্পাদক মহিউদ্দিন রাজু, নারী বিষয়ক সম্পাদক সুষ্মিতা দাশ, প্রচার সম্পাদক আল শাহরিয়া রাফি ও প্রকল্প পরিচালক শাহরিয়ার হাসান রাজ নির্বাচিত হয়। 

এছাড়া শাখা প্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন- চট্টগ্রাম শাখা পরিচালক নাফিসা সুলতানা নীলা, পটিয়া শাখা পরিচালক উম্মে সালমা, আনোয়ারা শাখা পরিচালক চৌধুরী সানজী, চন্দনাইশ শাখা পরিচালক নাসরিন জাহান নদী। 

প্রজেক্ট প্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন- শিখর স্বপ্নপূরণ পাঠশালা পারিচালক সানজিদা ইয়াসমিন নিঝুম, শিখর নেগেটিভ ব্লাড ব্যাংক পরিচালক কাজী রহিমা রুমী, শিখর ক্ষুধার্তের জন্য খাদ্য পরিচালক সাইফুল আলম তুষার।


উল্লেখ্য,সংগঠনটি ২০১৭ সালে উত্তরবঙ্গে বন্যার্তদের সহযোগিতার মধ্য দিয়ে প্রতিষ্ঠিত হয়।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়