Cvoice24.com

সিআইইউ বিজনেস স্কুলের নতুন ডিন অধ্যাপক মনজুর

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:১৪, ১ আগস্ট ২০২২
সিআইইউ বিজনেস স্কুলের নতুন ডিন অধ্যাপক মনজুর

সিআইইউ বিজনেস স্কুলের নতুন ডিন অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদেরকে ফুল দিয়ে অভিনন্দন জানান অনুষদের শিক্ষকবৃন্দ।

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বিজনেস স্কুল (সিআইইউবিএস) অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ইন্টারন্যাশনাল বিজনেস অ্যান্ড এমআইএস বিভাগের প্রধান অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের। 

সোমবার (১ আগস্ট) সকালে বিজনেস স্কুলের ডিনের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তিনি এ দায়িত্ব গ্রহণ করেন। এই সময় অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. মোহাম্মদ নাঈম আবদুল্লাহকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। 

অনুষ্ঠানে নতুন ডিনকে শুভ কামনা জানিয়ে জ্যেষ্ঠ শিক্ষকদের মধ্যে বক্তব্য দেন অধ্যাপক ড. মীর মোহাম্মদ নুরুল আবসার, অধ্যাপক ড. মোহাম্মদ আইয়ুব ইসলাম, সহযোগী অধ্যাপক ড. রোবাকা শামসের, ড. ইমন কল্যাণ চৌধুরী, ড. মোসলেহ উদ্দিন চৌধুরী খালেদ প্রমুখ। 

দায়িত্ব পেয়েই নতুন ডিন অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের জানিয়েছেন, সব শিক্ষকদের সহযোগিতা নিয়ে আগামী দিনে বিজনেস স্কুলের সুনাম ছড়িয়ে দিতে তিনি নিরলস কাজ করে যাবেন। এই সময় বিদায়ী ডিন অধ্যাপক ড. মোহাম্মদ নাঈম আবদুল্লাহ-র সময়োপযোগী নানা পদক্ষেপের প্রশংসা করেন তিনি । 

এদিকে নতুন ডিনকে অভিনন্দন জানিয়ে সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বিশ্ববিদ্যালয়ের সুনাম বৃদ্ধিতে তিনি সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। 

Add

সর্বশেষ

    পাঠকপ্রিয়