Cvoice24.com

প্রধানমন্ত্রীর জন্মদিনে আগ্রাবাদ কাউন্সিলরের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২১:১৪, ২৯ সেপ্টেম্বর ২০২২
প্রধানমন্ত্রীর জন্মদিনে আগ্রাবাদ কাউন্সিলরের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা

বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে উত্তর আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হক ডিউকের উদ্যোগে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. জ. ম নাছির উদ্দিন। 

অনুষ্ঠানটিতে প্রায় দেড় হাজার স্কুল ও কলেজ শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন, পরিচয় ও অর্জন সমূহের উপর ভিত্তি করে। প্রতিযোগিতায় বিজয়ী দেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক লিখিত বই ও নগদ অর্থ উপহার হিসেবে প্রদান করা হয়।

আ. জ. ম নাছির উদ্দিন বলেন, ‘শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীকে চমকপ্রদভাবে তুলে ধরার এই ভিন্ন প্রয়াস সত্যিই অনুকরণীয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবন থেকে শিক্ষা নিয়ে আমাদের সকলকে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে।’

অনুষ্ঠানে শিক্ষার্থীর মধ্য থেকে বক্তব্য রাখেন রাফিয়া বিনতে আলম ও জুনায়েদ উদ্দিন। পবিত্র কোরআন তেলাওয়াত করেন হামিম ইবনে হুসাইন।

উক্ত আয়োজনে আরও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব নঈম উদ্দিন চৌধুরী, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার সৈয়দ মাহমুদুল হক, বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপকমিটির সদস্য মো. মাহমুদ সালাহ্উদ্দিন চৌধুরী আরও উপস্থিত ছিলেন উত্তর আগ্রাবাদ আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোহাম্মদ জাকারিয়া , মধ্যম আগ্রাবাদ ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল ইব্রাহিম, মোহাম্মদ রেজওয়ান, মাসুদ পারভেজ, শেখ রুবেল, মাইশার পক্ষ হতে থেকে ডক্টর নাজিম উদ্দিন, আর ডাব্লিউ ডাব্লিউ এস এর পক্ষ থেকে এডভোকেট রোকসানা ,ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শওকত আলী ,আব্দুল কাদের ,তৈয়ব উল আলম, মো. আসলাম, মো. ইউনুস, রফিক মিয়া, হাসান মোহাম্মদ মোক্তার, আশরাফ উদ্দিন। 

সর্বশেষ

পাঠকপ্রিয়