Cvoice24.com

‘বটবৃক্ষ’র প্রথম বর্ষপূর্তিতে এতিম শিশুদের শিক্ষাসামগ্রী বিতরণ

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৮, ১ অক্টোবর ২০২২
‘বটবৃক্ষ’র প্রথম বর্ষপূর্তিতে এতিম শিশুদের শিক্ষাসামগ্রী বিতরণ

ফিরিংগিবাজার এলাকায় ‘বটবৃক্ষ’ সামাজিক সংগঠনের প্রথম বর্ষপূর্তি উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা।

চট্টগ্রামের ‘বটবৃক্ষ’ সামাজিক সংগঠনের প্রথম বর্ষপূর্তি উপলক্ষ্যে এতিম শিশুদের আশ্রয়াস্থল ‘উপলব্ধি’তে শিক্ষাসামগ্রী বিতরণ ও সাংস্কৃতিক সভার আয়োজন করে 'বটবৃক্ষ'। 

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) নগরের ফিরিংগিবাজার এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ‘কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং’ বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মো. শাহাদাত হোসেন স্যার, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন 'ওয়েল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ’র ব্যবস্থাপনা পরিচালক ও মানবাধিকার কমিশন এর সভাপতি সৈয়দ সিরাজুল ইসলাম কমু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক সৌরভময় চৌধুরী, ‘উপলব্ধি’র প্রতিষ্ঠাতা ইজাবুর রহমান, তরুণ লেখক ও কলামিস্ট মোসাদ্দিকুর রহমান, তরুণ উদ্যোক্তা অমিত দে অভি। 

সভায় বটবৃক্ষের ভবিষ্যৎ কার্যক্রম নিয়ে আলোচনা, বটবৃক্ষের সদস্যদের সাংস্কৃতিক পরিবেশনা, কেক কাটা ও শিশুদের মাঝে শিক্ষাসামগ্রী হস্তান্তর করা হয়। বটবৃক্ষ এর আগে নারী, শিশু ও দুঃস্থ মানুষদের নিয়ে কাজ করে একাধিকবার আলোচনায় এসেছে। 

অনুষ্ঠানে নওশীন তাবাসসুম ও ফারদিন সুরাতের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি পৃথ্বীরাজ চৌধুরী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোহান উল ইসলাম, সৌরভ পাল, অন্তর চৌধুরী, অর্পণ গুপ্ত, হিমেল দেব, ইফতেখার হোসাইন, নীলিমা দে, সুজয় বড়ুয়া, মুনতাহি তৌসিফ, সুমাইয়া আক্তার, মাহি চৌধুরী, আবির হোসেন, শায়ার চৌধুরী, আল আমিন আরমান, আসাদ রাফি, রাহি, তামিমা হক, রাহাত রেজা, রিকি দেব, আতাহার ইসতিয়াক, কৃপা দাশ, সামিউল হল, ইতমাম নাওয়ার, তাফিম রহমান, সাদিয়া ইসরাত, নাহিন মুনতাসির, মীর মাইনুল, আলিফ আহমেদ, নাফিস ও জেহাদসহ প্রমুখ।
  
 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়