Cvoice24.com

আগ্রাবাদ এলাকায় প্রধানমন্ত্রীর আগমনে প্রচারণা ও পথসভা

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২০:০৩, ২৩ নভেম্বর ২০২২
আগ্রাবাদ এলাকায় প্রধানমন্ত্রীর আগমনে প্রচারণা ও পথসভা

চট্টগ্রাম ডবলমুরিং থানার আওতাধীন এলাকায় প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রচারণা ও পথসভা অনুষ্ঠিত হয়।

বুধবার (২৩ নভেম্বর) বিকালে আগ্রাবাদ মোড় থেকে শুরু হয়ে একটি সুসজ্জিত ট্টাকযোগে প্রচার ও প্রচারণা কমার্স কলেজ রোড, সিডিএ সিজিএস কলোনি, শিশুপার্ক, বেপারী পাড়া হয়ে চৌমুহনি, পাঠানটুলী, কদমতলী, দেওয়ানহাটে এসে শেষ হয়।

উক্ত পথ সভায় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪ ডিসেম্বরের ঐতিহাসিক পলোগ্রাউন্ড ময়দানের জনসভাকে জনসমুদ্রে পরিণত করা হবে। তাই চট্টগ্রামে ইতিমধ্যে উচ্ছ্বাস আর আনন্দের বন্যা বইছে, তাই জনসভাকে স্মরণকালে জনসভায় পরিণত করতে সর্বস্তরে জনগনকে শামিল হতে হবে।

এসময় উপস্থিত ছিলেন— ওমরগনি এম.ই.এস কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক উপ-সাংস্কৃতিক সম্পাদক ওসমান গনি আলমগীর, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ অর্থ আবু হানিফ রিয়াদ, সদস্য মাহমুদুর রশীদ বাবু, ডবলমুরিং থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিব হায়দার, এম.ই.এস কলেজ ছাত্রলীগ নেতা ইউসুফ আলী বিপ্লব, ডবলমুরিং থানা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল মারুফ, সাংগঠনিক সম্পাদক আবিদুল আলম রাফা, ফারহান উল্লাস, উপ প্রচার সম্পাদক গোলাম হোসেন আবির আবির, শিক্ষা ও পাঠ চক্র সম্পাদক আকিব, উপ-সংস্কৃতিক সম্পাদক আব্বাস রানা, ক্রীড়া সম্পাদক হাবিব আদনান মন্টু, স্বাস্থ্য সেবা সম্পাদক আবদুল মজিদ বিপ্লব, সহ-সম্পাদক সাব্বির হোসেন সদস্য রুম্মান সহ ২৩,২৪,২৭ ও ২৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ নেতৃবৃন্দগণ।

সর্বশেষ

পাঠকপ্রিয়