Cvoice24.com

সিপিডিএল’র অংশগ্রহণে চট্টগ্রাম সমিতি-ঢাকা’র মেজবান-মিলনমেলা 

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৫:১১, ২৭ নভেম্বর ২০২২
সিপিডিএল’র অংশগ্রহণে চট্টগ্রাম সমিতি-ঢাকা’র মেজবান-মিলনমেলা 

২৬ নভেম্বর রাজধানী ঢাকার মোহাম্মদপুরস্থ সরকারী শারীরিক শিক্ষা কলেজে চট্টগ্রাম সমিতি, ঢাকা কর্তৃক আয়োজিত হয় মেজবান ও মিলনমেলার। উক্ত আয়োজনে আবাসন সেবা প্রতিষ্ঠান সিপিডিএল স্পন্সর হিসেবে অংশগ্রহণ করে। 

প্রতিবারের মতো বর্ণাঢ্য আয়োজনে সম্পন্ন হয় দিনব্যাপী এই ঐতিহ্যবাহী বার্ষিক মেজবান ও মিলনমেলা। সকাল ১১টায় শুরু হয়ে বলী খেলাসহ নানা আয়োজনের মধ্যে দিয়ে উৎসবটি চলে দিনভর। ঢাকায় বসবাসকারী চট্টগ্রামের নানা শ্রেনী পেশার মানুষের সমাগম ঘটে উক্ত মিলনমেলায়। 

আয়োজন প্রাঙ্গনে স্পন্সর সিপিডিএল এর প্যাভিলিয়নে দর্শনার্থীদের উপচে পড়া ভীড় ছিলো লক্ষ্যনীয়। এ যেন দূরদেশে একান্ত আপন কাউকে পাওয়ার মতো অনুভূতি, জানতে চাইলে এভাবেই বলেন এক অভ্যাগত। সিপিডিএলকে চট্টগ্রামবাসীদের নিজস্ব প্রতিষ্ঠান হিসেবেও উল্লেখ করেন অনেকে। 

পুরানা পল্টন, বসুন্ধরা আ/এ, উত্তরা, ভাটারা এলাকায় ইতোমধ্যে নির্মীয়মান প্রকল্প সমূহ নিয়ে সকলেই আগ্রহ প্রকাশ করেন। সিপিডিএল কাজ শুরু করায় চট্টগ্রামের মানুষের ঢাকায় প্রপার্টি কেনায় আর কোন অনিশ্চয়তার সুযোগ থাকছে না। অন্যান্য প্রকল্পের সাথে সিপিডিএলের বারিধারা’র জে ব্লক সংলগ্ন ভাটারায়, ৫২ কাঠা ভূমিতে চলমান, ক্রম বর্ধমান ঢাকায় এফোর্ডেবল হোম সলিউশন 'রুবিকন সিটি' কন্ডোমিনিয়াম টির সাথে দর্শনার্থীদের অবগত করা হয় প্যাভিলিয়নে। প্রকল্প সম্বন্ধে সম্মক ধারনা দিতে, এমিটি, হারমোনি ও সেরেনিটি নামে ৩টি পৃথক টাওয়ারের সম্মিলনে পরিকল্পিত 'রুবিকন সিটি' এর মডেলও প্রদর্শিত হয়। ১১৩০ হতে ১৪৮০ বর্গফুটের ফ্ল্যাট এর সাথে প্রকল্পটিতে কন্ডো ফ্যাসিলিটি হিসেবে থাকছে কনসিয়ার্জ, লাইব্রেরি লাউঞ্জ, ব্যাডমিন্টন কোর্ট, ওয়াকওয়ে, রুফটপ বারবিকিউ জোন, আউটডোর প্লে এরিয়া, ইনডোর গেমস, ইকুইপড জিমনেশিয়াম, মাল্টি-পারপাস হল। 

উক্ত আয়োজনে সিপিডিএল পরিবারের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন সকলের সাথে মত বিনিময়ে ঢাকায় সিপিডিএল এর মজবুত ভিত্তি সৃষ্টিতে সকল চট্টগ্রামবাসী'র দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন এবং ১৮ বছর ধরে আবাসন ব্যবসা সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে সিপিডিএল এর সম্মানজনক অর্জনের জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। চট্টগ্রামের মতো ঢাকাতেও সিপিডিএল শ্রেষ্ঠ সেবা নিশ্চিত করবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

প্রকল্পের নির্মাণশৈলী, সকল প্রকার সুযোগ সুবিধার পাশাপাশি যৌক্তিক ও গ্রহণযোগ্য বিন্যস্ততা এবং সর্বোপরি আবাসন শিল্পে সিপিডিএল “রুবিকন সিটি”-কে একটি ল্যান্ডমার্ক প্রকল্প হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়