Cvoice24.com

প্রধানমন্ত্রী মানবিক বলে খালেদা জিয়াকে নিজগৃহে থাকার ব্যবস্থা করেছেন: আ.জ.ম নাছির

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২১:৪৩, ১ ডিসেম্বর ২০২২
প্রধানমন্ত্রী মানবিক বলে খালেদা জিয়াকে নিজগৃহে থাকার ব্যবস্থা করেছেন: আ.জ.ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু একজন সরকার প্রধান নন। তিনি মানবতার মূর্ত প্রতীক। তিনি একজন মানবিক মানুষ। মানবিক বলেই তিনি সাজাপ্রাপ্ত বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে নির্বাহী ক্ষমতা বলে নিজ গৃহে থাকার ব্যবস্থা করেছেন। খালেদা জিয়ার শারীরিক মানসিক সুস্থতা নিশ্চিতে সু-চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন।

বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম নেছারিয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গণে ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 
সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম -৪ আসনের সাংসদ দিদারুল আলম এমপি।  

তিনি আরও বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া আমাদের নেত্রীর প্রতি কি করেছিলেন। তার ছোট ছেলে কোকো যখন মারা যান তখন আমাদের নেত্রী কোকোকে শেষ বারের মতো দেখতে যান। কিন্তু বেগম খালেদা জিয়া ঘরের দরজা খোলেন নি। একজন রাজনৈতিক নেতা সবকিছুর বাইরে একজন মানুষ কিন্তু। মানুষের মনে মায়া, মমতা,স্নেহ, ভালবাসা থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু বেগম খালেদা জিয়া একজন মা হয়েও আরেক মায়ের ভালোবাসার গুরুত্ব দেননি। খালেদা জিয়ার এমন অনেক অমানবিক আচরণ দেশের মানুষের কাছে তার ব্যক্তিত্ব নিয়ে প্রশ্নবিদ্ধ করেছিল। 

উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক সরোয়ার মোর্শেদ কচির সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক এরশাদ মামুন কাউন্সিলর জহুরুল আলম জসিমের সঞ্চালনায় কর্মী সমাবেশে রফিকুল ইসলাম টিটু,শামীম আহমেদ সুমন,গোলাম মোস্তফা বাচ্চু,ওয়ালী মাহমুদ, ইলিয়াস খান, মুজিবুর রহমান শরীফ প্রমুখ বক্তব্য রাখেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়