Cvoice24.com

দেড় যুগ-পূর্তিতে সিপিডিএল-এর  ‘ধন্যবাদ অফার’

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২১:১৬, ৩ ডিসেম্বর ২০২২
দেড় যুগ-পূর্তিতে সিপিডিএল-এর  ‘ধন্যবাদ অফার’

সুদীর্ঘ দেড় যুগ ধরে গুনগতমান ও কাঙ্খিত সেবা প্রদানে সিপিডিএল ছিল দৃঢ় প্রতিজ্ঞ । অগ্রযাত্রার এই আঠারো বছর পূর্তিতে সিপিডিএল-এর ‘ধন্যবাদ অফার-আঠারোটি ফ্ল্যাটে দারুন চমক’ শিরোনামে বিনিয়োগ সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে গত ৩০ শে নভেম্বর। এই কার্যক্রমটি চলবে ১০ ডিসেম্বর প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

আবাসন খাতের সবচেয়ে বৃহৎ প্রতিবন্ধকতা হলো 'পরীক্ষিত মান এবং সঠিক সময়ে হস্তান্তর'। যা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিল সিপিডিএল। সিপিডিএল এর অনবদ্য মান, অদ্বিতীয় ব্যবস্থাপনা, কঠোর নিয়মানুবর্তিতা প্রতিটি প্রকল্পের সঠিক সময়ে হস্তান্তর নিশ্চিত করে এসেছে। ফলে সিপিডিএল এর প্রতিটি প্রকল্পের গ্রাহকপ্রিয়তা ঈর্ষনীয়। 

পথচলার শুরু হতে অদ্যাবধি সিপিডিএল এর নিরলস শ্রম ও ঐকান্তিক প্রয়াশ, প্রিয় গ্রাহকের নিরাপদ নিবাস গড়ায় একাগ্র। প্রতিটি প্রকল্প সযত্ন শ্রমে-ঘামে গড়েছে, একে একে সাজিয়েছে শত শত স্বপ্নময় আবাস।

সিপিডিএল নগরবাসীকে পরিচয় করিয়ে দিয়েছে চট্টগ্রামের সর্বপ্রথম স্টারক্লাস রেসিডেন্স ক্রিমসন ক্লোভার বা সর্বপ্রথম সিকিউরড-কমিউনিটি-লিভিং ডাউনটাউন সিপিডিএল, সর্বপ্রথম গ্রিন গেইটেড কমিউনিটি সুলতানা গার্ডেনিয়া, নগরীর উচ্চতম কন্ডোমিনিয়াম জেনিথ ২৪০ এর সাথে, চট্টগ্রামের গন্ডি ছাড়িয়ে সেবা সম্প্রসারন করেছে ঢাকায়।

গ্রাহকের প্রতি সেবা ও আন্তরিকতায় সিপিডিএল সর্বদা বদ্ধপরিকর। আজও প্রথম হস্তান্তর করা প্রকল্প থেকে শুরু করে প্রতিটি প্রকল্পে প্রয়োজনীয় গ্রাহক সেবা নিশ্চিত করছে। প্রবর্তন করেছে মোবাইল এপ্লিকেশন ভিত্তিক গ্রাহক সেবা। 

শুধু প্রকল্প বা গ্রাহকসেবার সিপিডিএল সীমাবদ্ধ থাকেনি। প্রিয় চট্টগ্রাম কে নান্দনিক করায় উদ্যোগী হয়ে, জনহিতে ইঞ্জিনিয়ার আব্দুল খালেক চত্বর সাজিয়েছে দৃষ্টিনন্দন স্থাপনা দিয়ে, দক্ষিণ খুলশীতে সড়ক উন্নয়ন, জামালখান রোডে সবুজায়ন, সিরাজউদ্দৌলা রোডে সবুজায়ন, দেবপাহাড় আবাসিক এলাকা সুরক্ষিতকরণে সবুজ ঐতিহ্যে অনন্য দেবপাহাড় প্রকল্প সহ আরও অনেক জনহিতকর কাজ। 

ও আর নিজাম রোড, খুলশি, দেবপাহাড়, পাচলাইশ, কাতালগঞ্জ, ফিরিঙিবাজার, জামালখান, লাভলেইন, এস এস খালেদ রোড, সিরাজউদ্দৌলা রোড সহ নগরী'র গুরুত্বপূর্ণ সব লোকেশনে বিভিন্ন ধরন-আকৃতি ও বাজেটের নান্দনিক শৈলী'র অসাধারণ সব প্রকল্প নিয়ে সিরাজউদ্দৌলা রোডে নির্মীয়মান 'সিপিডিএল স্কাইমার্ক' প্রকল্প প্রাংগনে আয়োজিত হয়েছে এই ধন্যবাদ অফার কার্যক্রম, যা চলবে আগামী ১০ ডিসেম্বর প্রতিদিন সকাল ১০টা থেকে ৭টা পর্যন্ত। প্রকল্পভেদে, প্রযোজ্য ক্ষেত্রে শুধুমাত্র প্রথম আঠারোটি বুকিং এ থাকবে অভুতপূর্ব এই অফার।

এই বিনিয়োগ সেবা কার্যক্রম সম্পর্কে সিপিডিএল’র প্রেসিডেন্ট  প্রকৌশলী ইফতেখার হোসেন বলেন, দীর্ঘ আঠারো বছর ধরে আমাদের সাথে থাকার জন্য সকল গ্রাহক সাধারণের প্রতি কৃতজ্ঞতার নিদর্শন এই 'ধন্যবাদ অফার'।

সর্বশেষ

পাঠকপ্রিয়