Cvoice24.com

সিপিডিএল পরিবারের অগ্রযাত্রার ১৮ বছর উদযাপন 

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১১:২০, ১২ জানুয়ারি ২০২৩
সিপিডিএল পরিবারের অগ্রযাত্রার ১৮ বছর উদযাপন 

১৮ বছর পূর্তি উপলক্ষে অভূতপূর্ব আয়োজনের মাধ্যমে মাসব্যাপী আনুষ্ঠানিকতা শুরু করেছে আবাসন খাতের আস্থা ও নির্ভরতার পরিচায়ক সিপিডিএল পরিবার।

বুধবার (১১ জানুয়ারি) সিপিডিএল কর্পোরেট অফিস প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

সিপিডিএল কর্পোরেট অফিস প্রাঙ্গণে পরিবারের সকল সদস্য, প্রেসিডেন্ট, চেয়ারম্যান এবং অভিভাবক হিসেবে দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক ও পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেকের অংশগ্রহণে লোগো উন্মোচনের মাধ্যমে শুরু হয় কার্যক্রম। 

এম এ মালেক সিপিডিএল এর পরিবেশ ও প্রতিবেশ উন্নয়নে জনকল্যাণমুখী উদ্যোগসমূহের ভূয়সী প্রশংসা করেন।ভবিষ্যতেও এই কর্মধারা অব্যাহত রেখে আরও দায়িত্বশীলতার সাথে সিপিডিএল কাজ করে যাবে বলে প্রত্যাশা করেন। 

ওয়াহিদ মালেক প্রত্যাশা করেন ভালো কাজের মাধ্যমে সিপিডিএল মানুষের জীবনে ইতিবাচক ভূমিকা রাখবে।  

সুদীর্ঘ দেড় যুগ ধরে গুনগতমান ও কাঙ্খিত সেবা প্রদানে সিপিডিএল ছিল দৃঢ় প্রতিজ্ঞ। আবাসন খাতের সবচেয়ে বৃহৎ প্রতিবন্ধকতা হলো ‘পরীক্ষিত মান এবং সঠিক সময়ে হস্তান্তর’। যা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিল সিপিডিএল। সিপিডিএল এর অনবদ্য মান, অদ্বিতীয় ব্যবস্থাপনা, কঠোর নিয়মানুবর্তিতা প্রতিটি প্রকল্পের সঠিক সময়ে হস্তান্তর নিশ্চিত করে এসেছে। ফলে সিপিডিএল এর প্রতিটি প্রকল্পের গ্রাহকপ্রিয়তা ঈর্ষনীয়। পথচলার শুরু হতে অদ্যাবধি সিপিডিএল এর নিরলস শ্রম ও ঐকান্তিক প্রয়াস, প্রিয় গ্রাহকের নিরাপদ নিবাস গড়ায় একাগ্র। প্রতিটি প্রকল্প সযত্ন শ্রমে-ঘামে গড়েছে, একে একে সাজিয়েছে শত শত স্বপ্নময় আবাস।  

গ্রাহকের প্রতি সেবা ও আন্তরিকতায় সিপিডিএল সর্বদা বদ্ধপরিকর। আজও প্রথম হস্তান্তর করা প্রকল্প থেকে শুরু করে প্রতিটি প্রকল্পে প্রয়োজনীয় গ্রাহক সেবা নিশ্চিত করছে। প্রবর্তন করেছে মোবাইল এপ্লিকেশন ভিত্তিক গ্রাহক সেবা। শুধু প্রকল্প বা গ্রাহকসেবার সিপিডিএল সীমাবদ্ধ থাকেনি। প্রিয় চট্টগ্রামকে নান্দনিক করায় উদ্যোগী হয়ে, জনহিতে ইঞ্জিনিয়ার আব্দুল খালেক চত্বর সাজিয়েছে দৃষ্টিনন্দন স্থাপনা দিয়ে, দক্ষিণ খুলশীতে সড়ক উন্নয়ন, জামালখান রোডে সবুজায়ন, সিরাজউদ্দৌলা রোডে সবুজায়ন, দেবপাহাড় আবাসিক এলাকা সুরক্ষিতকরণে সবুজ ঐতিহ্যে অনন্য দেবপাহাড় প্রকল্প সহ আরও অনেক জনহিতকর কাজ। 

১৮ বছর উদযাপন অনুষ্ঠানে সিপিডিএল’র প্রেসিডেন্ট প্রকৌশলী ইফতেখার হোসেন বলেন, ‘দীর্ঘ আঠারো বছর ধরে আপনাদের আন্তরিক সহযোগিতা, সমর্থন ও আস্থা আমাদের শক্তি জুগিয়ে যাচ্ছে, অবিরাম প্রেরণা দিয়ে যাচ্ছে অধিকতর ভালো কিছু করার, সেই প্রেরণার শক্তিতেই এগিয়ে চলেছে সিপিডিএল পরিবার।'  সুদীর্ঘ সময় ধরে পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়