Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

বিএনপির কর্মসূচিতে রাজপথে চট্টগ্রামের যুবলীগ নেতা 

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:৫৩, ১৬ জানুয়ারি ২০২৩
বিএনপির কর্মসূচিতে রাজপথে চট্টগ্রামের যুবলীগ নেতা 

চট্টগ্রামে বিএনপির ডাকা বিক্ষোভ মিছিলের প্রতিবাদে ও জনগণের জান মাল নিরাপত্তায় অবস্থান কর্মসূচি পালন করেছে চট্টগ্রাম মহানগর যুবলীগ। এসময় নগরের নিউমার্কেট মোড় থেকে গুরুত্বপূর্ণ সড়কে মিছিল করেন নেতারা।

সোমবার (১৬ জানুয়ারি) বিকাল ৩টায় চট্টগ্রাম মহানগর যুবলীগ সংগঠক ইয়াসির আরাফাতের নেতৃত্বে নগরের নিউমার্কেট চত্বর থেকে শুরু করে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দারুল ফজল দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। 

এসময় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক ও চট্টগ্রাম মহানগর যুবলীগ সংগঠক ইয়াসির আরাফাত বলেন, ‘বাংলাদেশ এখন এগিয়ে যাচ্ছে। বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করার লক্ষ্যে বিএনপি আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে। বিএনপির শান্তিপূর্ণ সমাবেশ করার গণতান্ত্রিক অধিকার রয়েছে। কিন্তু বিক্ষোভ মিছিলের নামে জনগণের জানমাল নিরাপত্তা এবং ভাঙচুর জ্বালাও পোড়াও করে মানুষের ক্ষয়ক্ষতি করলে তা রাজপথে বিএনপিকে জবাব দিবে আওয়ামী যুবলীগ। জনগণের জানমাল নিরাপত্তায় যুবলীগের সকল নেতাকর্মী অতন্দ্র প্রহরী ভুমিকায় রাজপথে অবস্থান করবে।’

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোস্তফা পলিন, শুভ দাশ, আহসান উল্লাহ, ছাত্রনেতা মো. সাদ্দাম হোসেন, ইরফান আলী ফাহিম, ইমদাদুর রহমান রিয়াদ, মোর্শেদ আলী, মো. ইব্রাহিম পলাশ, অজয় দাশ, মিঠু দাশ, মোহাম্মদ সাব্বির, মোহাম্মদ হানিফ, আকবর আলী, ইন্দ্রজিৎভট্টাচার্য, শাহাদাত আহমেদ, শাহারিয়ার শুভ, ফয়সাল লিপু, মিনহাজ উদ্দিন প্রমুখ।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়